Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খাবারের গুনগত মান ও দাম পরীক্ষায় দোকানে দোকানে হানা খাদ্য সুরক্ষা দপ্তরের আধিকারিকদের

*পূর্ব মেদিনীপুর**তমলুক*তমলুক: সামনে কালীপূজা ও দেওয়ালী। পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরে পুজো দেখতে  ভীড় জমে মানুষের। পুজো দেখার পাশাপাশি  খাওয়া দাওয়াও করে থাকেন আগত মানুষজন। তাদের স্বাস্থ্যকর খাবার ও সঠিক দামে জিনিসপত্র বিক্রি …


*পূর্ব মেদিনীপুর*

*তমলুক*

তমলুক: সামনে কালীপূজা ও দেওয়ালী। পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরে পুজো দেখতে  ভীড় জমে মানুষের। পুজো দেখার পাশাপাশি  খাওয়া দাওয়াও করে থাকেন আগত মানুষজন। তাদের স্বাস্থ্যকর খাবার ও সঠিক দামে জিনিসপত্র বিক্রি যাতে করা হয় তার জন্য পুজোর আগেই খাদ্য দপ্তরের পক্ষ থেকে তমলুক শহরের বিভিন্ন জায়গায় দোকানে দোকানে হানা দেয় খাদ্য সুরক্ষা দপ্তর ও ক্রেতা সুরক্ষা দপ্তরের আধিকারীকরা।


মঙ্গলবার  তমলুক শহরে খাদ্য সুরক্ষা দপ্তর ও ক্রেতা সুরক্ষা দপ্তরের পক্ষ থেকে তমলুক শহরের খাবারের দোকানে দোকানে হানা দেয় ফুড সেফটি ডিপার্টমেন্টের আধিকারিকরা। 


জেলা খাদ্য সুরক্ষা আধিকারিক মিনু কুন্ডু জানান, কালিপুজো ও দিওয়ালীর সময় খাবারের দোকান গুলিতে অস্বাস্থ্যকর খাবার পরিবেশ ও দামের থেকে বেশি দামে জিনিসপত্র বিক্রির অভিযোগ জমা পড়ে। সেই অভিযোগ খতিয়ে দেখতে এদিন তমলুক শহরের বিভিন্ন খাবারের দোকানে গিয়ে খাবার পরীক্ষা করা যেমন হয় তেমনি খাবারের জিনিসের দাম বেশি নেওয়া হচ্ছে কি না খতিয়ে দেখা হয়। বেশ কয়েকটি দোকানে খাবারের গুনগত মান খারাপ ছিলো তাদের সাবধান করে দেওয়া হয়েছে। সেই সাথে কয়েকটি দোকানের কাগজপত্র নিয়ে দপ্তরে দেখা করার কথাও জানানো হয়েছে। আগামী কয়েকদিন ধরে এই ভাবে অভিযান চলবে জেলার বিভিন্ন প্রান্তে।।