Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গোপীবল্লভপুর-১ নং ব্লকের আমর্দা গ্রামে অনুষ্ঠিত হলো দুদিনের দিন রাতের ক্রিকেট প্রতিযোগিতা

নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম..... ক্রিকেট বিশ্বকাপের উত্তেজনা ও হালকা শীতের আমেজকে সাথে করে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর-১ নং ব্লকের আমর্দা গ্রামে অনুষ্ঠিত হলো দুদিনের দিন রাতের ক্রিকেট প্রতিযোগিতা।আমর্দা রঘুনাথ স্মৃতি ক্লাব ও পাঠ…

 


নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম..... ক্রিকেট বিশ্বকাপের উত্তেজনা ও হালকা শীতের আমেজকে সাথে করে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর-১ নং ব্লকের আমর্দা গ্রামে অনুষ্ঠিত হলো দুদিনের দিন রাতের ক্রিকেট প্রতিযোগিতা।আমর্দা রঘুনাথ স্মৃতি ক্লাব ও পাঠাগারের উদ্যোগে আমর্দা প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধন হয় শনিবার সন্ধ্যায়। শনিবার সারারাত ও রবিবার সারাদিন ধরে ধারাবাহিকভাবে খেলা চলে। রবিবার রাতে কোয়াটার ফাইনাল,সেমি ফাইনাল পর্বের খেলা গুলো এবং ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।এই দুদিনের খেলায় বাংলার দল গুলোর পাশাপাশি ঝাড়খন্ড ও ওড়িশার বেশ কয়েকটি দল অংশগ্রহণ করে।মোট বিয়াল্লিশটি দল এই দিনরাতের শর্টহ্যান্ড ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নেয়।এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় বংশীধরপুর ক্রিকেট টীম।দ্বিতীয় ও তৃতীয় স্থান দখল করে যথাক্রমে চাঁধড়া ও আশকলা ক্রিকেট টীম।

এই প্রতিযোগিতায় প্রতিযোগীদের উৎসাহিত করতে মাঠে বিভিন্ন সময়ে উপস্থিত ছিলেন আর্মরদা গ্রাম পঞ্চায়েত প্রধান শর্মিলা হাঁসদা। প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দিলীপ কুমার ভূঞ্যা, সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, সমাজসেবী সুধাংশু নায়েক, গৌরাঙ্গ শীট, যাদব ঘোরাই, সুকুমার ভূঞ্যা, বালক বারিক,সরোজ ভূঞ্যা সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। মাঠে উপস্থিত হতে না পারলেও পারলেও শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে প্রতিযোগিতার সাফল্য কামনা করেন গোপীবল্লভপুর থানার আই সি সুদীপ ব্যানার্জী। খেলাটি সুচারুভাবে পরিচালনা করতে ক্লাবের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন ক্লাবের সদস্য রাহুল ভূঞ্যা, রামনারায়ণ পাত্র,দিব্যকান্তি ভূঞ্যা, দেবব্রত সেনাপতি, দেবাশীষ ভূঞ্যা, সৌমেন গরাই সহ সমস্ত সদস্যরা। প্রতিযোগিতার সেরা তিনটি দলকে বড় আকারের সুদৃশ্য ট্রফির পাশাপাশি নগদ আর্থিক পুরস্কারে পুরস্কৃত করা হয়। পাশাপাশি ম্যান অব দ্যা সিরিজ , ফাইনাল সহ সমস্ত খেলার ম্যান অব দ্যা ম্যাচ, বেস্ট ব্যাটসম্যান,বেস্ট ফিল্ডার,বেষ্ট বোলার,বেস্ট উইকেট কিপার কে মেডেল ও ট্রফি দিয়ে পুরস্কৃত করা হয়। পাশাপাশি সবুজায়নের বার্তা দিতে সেরা দলগুলোকে এবং কৃতী ক্রিকেটারদের ট্রফির পাশাপাশি চারাগাছ উপহার হিসেবে দেওয়া হয়। খেলাচলাকালীন সময়ে দর্শকদের আনন্দ দিতে বাংলা, সুবর্ণরৈখিক ও হিন্দি ভাষায় খেলার ধারাবিবরণী প্রচারিত হয়।