Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিশির মঞ্চে অনুষ্ঠিত হলো 'মিঠেকথা ,মেঠোসুর' এর তৃতীয় বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা, কলকাতা....আঞ্চলিক ভাষা নির্ভর কবিতা চর্চার অগ্রণী সংস্থা 'মিঠে কথা, মেঠো সুর'-এর তৃতীয় বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান সাড়ম্বরে অনুষ্ঠিত হলো  কলকাতার নন্দন চত্বরে অবস্থিত"শিশির মঞ্চে"। অনুষ্ঠানে…


 নিজস্ব সংবাদদাতা, কলকাতা....আঞ্চলিক ভাষা নির্ভর কবিতা চর্চার অগ্রণী সংস্থা 'মিঠে কথা, মেঠো সুর'-এর তৃতীয় বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান সাড়ম্বরে অনুষ্ঠিত হলো  কলকাতার নন্দন চত্বরে অবস্থিত"শিশির মঞ্চে"। অনুষ্ঠানে প্রধান অতিথি বিশিষ্ট আবৃত্তিকার পার্থ মুখোপাধ্যায়  এবং বিশেষ অতিথি বিশিষ্ট নৃত্যশিল্পী ও সমাজকর্মী অলকানন্দা রায়কে সংস্থার পক্ষ থেকে আন্তরিকতার সাথে বরণ করেন 'মিঠেকথা মেঠোসুর' এর প্রাণপ্রতিমা বিশিষ্ট আবৃত্তি শিল্পী মিঠু চক্রবর্তী। অনুষ্ঠানে সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত আই এ এস আধিকারিক যাদব মন্ডল, পশ্চিমবঙ্গ সংস্থা শ্রম দপ্তরের স্পেশাল সেক্রেটারি সিদ্ধার্থ শংকর চক্রবর্তী সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

এই অনুষ্ঠানে পশ্চিমবঙ্গ, আসাম, ঝাড়খন্ড, দিল্লি ও ত্রিপুরা থেকে সংস্থার উদ্যোগে অনুষ্ঠিত  সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্য থেকে দুই বিভাগ মিলিয়ে মোট ২৬ জনকে পুরস্কৃত করা হয়। এদিনের অনুষ্ঠানে 'মিঠে কথা,মেঠো সুর' এর শিল্পীদের পাশাপাশি আমন্ত্রিত বিভিন্ন আবৃত্তি সংস্থার শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনা করেন। সকলের উপস্থাপনাই  দর্শকমন্ডলীকে মুগ্ধ করে। 'মিঠে কথা মেঠো সুর' এর মিঠেরা দুটি গীতিকবিতার বিশেষ উপস্থাপনা উপহার দেন উপস্থিত দর্শক মন্ডলীকে।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল বাংলা লোকগানের প্রখ্যাত ব্যান্ড "মহুল" এর উপস্থাপনা । 'মহুল' গান উপস্থিত সকলের মন জয় করে নেয়। এদিনের অনুষ্ঠানে আয়োজক সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন সংস্থার কর্ণাধার মিঠু চক্রবর্তী,সদস্যা সংহিতা রায়,আম্রপালি দাসগুপ্ত,রত্না বসাক,সুমিতা ভট্টাচার্য,মালবিকা ঘোষ,প্রিয়া বাগ,মিনতি মণ্ডল,শিল্পী মুখার্জি,সর্বানি ,ঘোষ,বিউটি রায়,শাওনলি,দোলা,রিম্পা

করবী,সুদীপা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন রিচা ও শৌভিক। অনুষ্ঠানটি সুচারুভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান সংস্থার কর্ণাধার মিঠু চক্রবর্তী।