Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর ডি এ ভি পাবলিক স্কুলের দুদিনের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের সূচনা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......শনিবার সকালে মেদিনীপুর শহরের শহীদ প্রদ্যুৎ স্মৃতি সদনে শুরু হলো মেদিনীপুর ডিএভি পাবলিক স্কুলের দুদিনের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান 'আরঙ্গম' সমবেত অতিথিদের উপস্থিতিতে বৈদিক মন্ত্রোচ্চারণ …

 

 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......শনিবার সকালে মেদিনীপুর শহরের শহীদ প্রদ্যুৎ স্মৃতি সদনে শুরু হলো মেদিনীপুর ডিএভি পাবলিক স্কুলের দুদিনের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান 'আরঙ্গম' সমবেত অতিথিদের উপস্থিতিতে বৈদিক মন্ত্রোচ্চারণ ও প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

জেলা পরিষদ প্রাঙ্গণে সমস্ত অতিথিদের সমবেত জানাতে ভারতে বিভিন্ন রাজ্যের পোষাকে সজ্জিত হয়েছিল বিদ্যালয়ের পড়ুয়ারা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ বনমালী বিশওয়াল। উপস্থিত ছিলেন রাজা নরেন্দ্রলাল খান মহিলা মহবিদ্যালয়ের অধ্যক্ষ ড.জয়শ্রী লাহা,মেদিনীপুর রামকৃষ্ণ মঠ ও মিশনের অমর্ত্যানন্দজী মহারাজ অন্যান্য বিশিষ্ট জনেরা। বিকেলে পর্বে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালের ডিন চিকিৎসক ডাঃ আর এন মাইতি সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

ছিলেন আসানসোল পুরুলিয়া,বাঁকুড়া,ব্যরাকপুর, হলদিয়া সহ বাংলার অন্যান্য ডিএভি স্কুলের প্রিন্সিপালরা। ছিলেন বিদ্যালয়ের একঝাঁক প্রাক্তন ছাত্রছাত্রী।এদিন বিদ্যালয়ের পক্ষ থেকে বিগত বেশ কয়েক বছরের মাধ্যমিক, উচ্চ-মাধ্যমিক পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের এবং রাজ্য ও সর্বভারতীয় স্তরের পরীক্ষায় সফল শিক্ষার্থীদের বিশেষ ভাবে পুরস্কৃত করা হয়।

পাশাপাশি কৃতি শিক্ষার্থীদের পিতা-মাতা দেরও চারাগাছ ও শাল দিয়ে সম্মানিত করা হয়।এদিন সকাল থেকে সন্ধ্যা আবৃত্তি,সঙ্গীত,নৃত্য, যন্ত্রসঙ্গীত,নাটক,লাইভ পেন্টিং সহ অন্যান্য সাংস্কৃতিক উপস্থাপনার মধ্য দিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপিত করে।

রবিবার দ্বিতীয় দিনেও আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপিত হবে। উপস্থিত থাকবেন আরও অনেক বিশিষ্ট জন।