Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পিপিএস মোটর্সের সঙ্গে জুটি বাঁধার মাধ্যমে খনিজ উত্তোলন ক্ষেত্রে উপস্থিতি আরও জোরদার করল স্ক্যানিয়া ইন্ডিয়া

৬  ডিসেম্বর : স্ক্যানিয়া কমার্শিয়াল ভেহিকলস প্রাইভেট লিমিটেড পিপিএস মোটর্সের সঙ্গে তার এক্সক্লুসিভ জুটির কথা ঘোষণা করেছে এবং তাদের ভারতে স্ক্যানিয়ার মাইনিং টিপার্সের একমাত্র প্রতিনিধি হিসাবে মনোনীত করেছে। এই যৌথ উদ্যোগ বিক্রয় ও …


 ৬  ডিসেম্বর : স্ক্যানিয়া কমার্শিয়াল ভেহিকলস প্রাইভেট লিমিটেড পিপিএস মোটর্সের সঙ্গে তার এক্সক্লুসিভ জুটির কথা ঘোষণা করেছে এবং তাদের ভারতে স্ক্যানিয়ার মাইনিং টিপার্সের একমাত্র প্রতিনিধি হিসাবে মনোনীত করেছে। এই যৌথ উদ্যোগ বিক্রয় ও পরিষেবার কাজে ভারত জুড়ে স্ক্যানিয়ার ছড়িয়ে পড়া নিশ্চিত করবে। স্ক্যানিয়া ইন্ডিয়া বরাবর এমন সুস্থায়ী যোগাযোগ সমাধান জোগানোয় বিশ্বাসী যা প্রযুক্তিচালিত এবং উদ্ভাবনধর্মী। এই কোম্পানি খনির গুরুত্বপূর্ণ বিন্দুগুলো চিহ্নিত করে, বিশ্লেষণ করে এবং ক্রমাগত সর্বাধিক ব্যবহারের জায়গায় নিয়ে গিয়ে যেখানে যেমন সেখানে তেমন সমাধান জোগায়। ফলে উচ্চতর সহজলভ্যতা, বর্ধিত উৎপাদনশীলতা এবং ক্রেতার উন্নততর লাভ সম্ভব হয়। এই নতুন যৌথ উদ্যোগ ভারতে নেটওয়ার্কে বিস্তার এবং উন্নততর ক্রেতা পরিষেবায় স্ক্যানিয়ার নিশ্চয়তার প্রমাণ।


এই নতুন যৌথ উদ্যোগ সম্পর্কে জোহান পি শ্লাইটার, ম্যানেজিং ডিরেক্টর, স্ক্যানিয়া কমার্শিয়াল ভেহিকলস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড বললেন “পিপিএস মোটর্সের সঙ্গে এক সাম্প্রতিক চুক্তির মাধ্যমে আমরা ভারতের মাইনিং টিপার্স সেগমেন্টের উপর জোর দেওয়া এক প্রভাবশালী যুক্ত উদ্যোগের ভিত তৈরি করেছি। আমরা আশাবাদী যে আমাদের অত্যাধুনিক প্রযুক্তি কাজে লাগিয়ে ভারতের নেট জিরো এমিশন লক্ষ্য পৌঁছনোর প্রয়াসে উল্লেখযোগ্য অবদান রাখতে পারব।”


পিপিএস সফলভাবে সারা ভারতে ছটা আঞ্চলিক ওয়্যারহাউস তৈরি করেছে। সেগুলো খনির সাইটের খুব কাছে এবং নাগপুরে অবস্থিত স্ক্যানিয়ার কেন্দ্রীয় ওয়্যারহাউসের সঙ্গে স্ট্র্যাটেজিকালি যুক্ত, ফলে একটা জোরদার হাব-অ্যান্ড-স্পোক মডেল গড়ে উঠেছে। এই মডেল প্রত্যেকটা অংশের জন্য মসৃণ, বিরামহীন এবং দ্রুত সরবরাহ শৃঙ্খল নিশ্চিত করে। এসবের পরিপূরক হিসাবে রয়েছে তিনটে অত্যাধুনিক কর্মশালা, যেগুলো স্ক্যানিয়ার আন্তর্জাতিক খনিজ উত্তোলন মানদণ্ড অনুযায়ী চলে। এতে কাজ করেন দক্ষ প্রযুক্তিবিদরা আর নটা ভ্রাম্যমাণ পরিষেবা ভ্যান রয়েছে বড়সড় মেরামতি, সামগ্রিক মেরামতি এবং আমূল পরিবর্তনের কাজ করার জন্যে।


এই পার্টনারশিপ সম্পর্কে রাজীব সাংভি, ম্যানেজিং ডিরেক্টর, পিপিএস মোটর্স বললেন “আমরা ভারতে স্ক্যানিয়ার মাইনিং ট্রাক ব্যবসার এক্সক্লুসিভ সরবরাহকারী হিসাবে যুক্ত হতে পেরে আনন্দিত। ক্রেতারা স্ক্যানিয়ার প্রোডাক্ট ও পরিষেবার প্রতি যে প্রতিক্রিয়া এবং বিশ্বাস দেখিয়েছেন তা অতুলনীয়। আমরা সর্বদা আমাদের সম্ভাব্য এবং বর্তমান ক্রেতাদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি তাঁদের প্রয়োজনগুলো বোঝার জন্যে, যাতে আমাদের বিক্রি করা গাড়িটার গোটা জীবনচক্র জুড়েই প্রোডাক্ট ও পরিষেবার একটা কাস্টমাইজড বাস্তুতন্ত্র জোগানো যায়। উপরন্তু আমরা সন্ধান করে দেখছি যে আরও বেশি টাচ পয়েন্ট তৈরি করা যায় কিনা, যা আরও গভীর এবং আরও বিস্তৃত কভারেজ দিতে পারে।”