Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দক্ষিণ পূর্ব রেলওয়েতে বহু ট্রেন বাতিল ও দেরিতে ট্রেন চলাচলের পরিপেক্ষিতে যাত্রীদের মধ্যে ক্ষোভ, স্টেশন মাস্টারকে স্মারকলিপি।

বাবলু বন্দ্যোপাধ্যায়।   তমলুকদক্ষিণ পূর্ব রেলের ১৪ টি পাঁশকুড়া হাওড়া, ও মেছেদা হাওড়া লোকাল ট্রেন গত ৭ই জানুয়ারি থেকে চলাচল বন্ধ। ২১ শে জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে পরিষেবা। আবার বেশ কিছু ট্রেন সাঁতরাগাছি পর্যন্ত যাছে। যে ট্র…



বাবলু বন্দ্যোপাধ্যায়।   তমলুক

দক্ষিণ পূর্ব রেলের ১৪ টি পাঁশকুড়া হাওড়া, ও মেছেদা হাওড়া লোকাল ট্রেন গত ৭ই জানুয়ারি থেকে চলাচল বন্ধ। ২১ শে জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে পরিষেবা। আবার বেশ কিছু ট্রেন সাঁতরাগাছি পর্যন্ত যাছে। যে ট্রেন গুলি চলছে সেগুলি প্রতিদিন এক থেকে দেড় ঘন্টা ধরে দেরিতে চলছে। ফল স্বরূপ দেখা দিয়েছে প্রবল ক্ষোভ যাত্রীদের মধ্যে। চরম সমস্যার মধ্যে পড়েছে জেলার ফুল ও পান চাষীরা। সময় মত ফুল ও পান বাজার গুলিতে পৌঁছাতে না পারার কারণে সঠিক দাম থেকে বঞ্চিত হচ্ছে চাষিরা। সারা বাংলা ফুল চাষী ও ফুল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নারায়ণচন্দ্র নায়েক এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে চরম ক্ষতির মুখে পড়ছে ফুল ও পান চাষীরা বলে জানিয়েছেন। যাতে সময়সূচী মেনে সুনির্দিষ্ট সময় গন্তব্যস্থলে পৌঁছাতে পারে সেই দাবি নিয়ে নাগরিক প্রতিরোধ মঞ্চের পক্ষ থেকে শনিবার মেচেদার রেলস্টেশন ম্যানেজারের মাধ্যমে সাউথ ইস্টার্ন রেলওয়ের খরগপুর ডিভিশনের ডিআরএমের নিকট স্মারক লিপি প্রদান করা হয়েছে। স্মারকলিপি পাঠানোর আগে পিছন স্টেশন চত্বরে ও স্টেশন ম্যানেজার অফিসের সামনে বিক্ষোভ সভা হয়। এই বিক্ষোভ সভায় মধুসূদন বেরা, সুজয় মাইতি, হেয়াতুল হোসেন, সুব্রত দাস বক্তব্য রাখেন। স্টেশন ম্যানেজার শম্ভুনাথ ঘোড়ুই দাবিগুলির সঙ্গে সহমত পোষণ করেন এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দৃষ্টি আকর্ষণ করবেন বলে জানান।