Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর থেকে রাজ্য স্তরে মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় যোগ দিতে রওয়ানা দিল প্রতিযোগীরা

নিজস্ব প্রতিবেদক, মেদিনীপুর..... ২০২৪ সালের ১৪ তম রাজ্য মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে  মালদা এবং জঙ্গিপুরে। আগামী ১৫- ১৭ জানুয়ারি এই প্রতিযোগিতায়  রাজ্যের বিভিন্ন জেলা থেকে মাদ্রাসার ছাত্র ছাত্রীরা অংশগ্রহণ করবে।এই …



নিজস্ব প্রতিবেদক, মেদিনীপুর..... ২০২৪ সালের ১৪ তম রাজ্য মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে  মালদা এবং জঙ্গিপুরে। আগামী ১৫- ১৭ জানুয়ারি এই প্রতিযোগিতায়  রাজ্যের বিভিন্ন জেলা থেকে মাদ্রাসার ছাত্র ছাত্রীরা অংশগ্রহণ করবে।এই প্রতিযোগিতায় যোগদিতে  শনিবার মেদিনীপুর স্টেশন থেকে পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন মাদ্রাসার ছাত্র ছাত্রীরা  রওয়ানা দিল। পশ্চিম মেদিনীপুর জেলা থেকে ৫১ জন প্রতিযোগী রাজ্যস্তরের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। এর মধ্যে ২৯ জন ছাত্র এবং ২২ জন ছাত্রী।

পশ্চিম মেদিনীপুর ডিস্ট্রিক্ট ম্যানেজার মোস্তাক হাবিব জানান-  'আমরা আশাবাদী ২০২৪ এর এই ১৪ তম রাজ্য মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় জেলার ছেলেমেয়েরা ভালো ফলাফল করবে।' ছাত্র ছাত্রীদের সঙ্গে ছিলেন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মৌমিতা কুন্ডু এবং জেলার আটজন কোচ সামাসুল রহমান, ইমদাদুল হাসান, রুহুল আমিন মল্লিক, সৌমেন দাস, মোবারক আলী মল্লিক এবং মুজিবুর রহমান।