Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ঘর কা খানা' ক্যাম্পেন ফরচুনের

দেবাঞ্জন দাস,২৯ ফেব্রুয়ারী  : আদানি উইলমার,  ফরচুন (Fortune)-এর জন্য তার লেটেস্ট ব্র্যান্ড ক্যাম্পেন লঞ্চ করলো ।  'ঘর কা খানা ঘর কা খানা হোতা হ্যায়' শিরোনামের , এই ৩৬০-ডিগ্রি উদ্যোগটি বাড়ির রান্নার গল্পকে তুলে ধরে, যা …


দেবাঞ্জন দাস,২৯ ফেব্রুয়ারী  : আদানি উইলমার,  ফরচুন (Fortune)-এর জন্য তার লেটেস্ট ব্র্যান্ড ক্যাম্পেন লঞ্চ করলো ।  'ঘর কা খানা ঘর কা খানা হোতা হ্যায়' শিরোনামের , এই ৩৬০-ডিগ্রি উদ্যোগটি বাড়ির রান্নার গল্পকে তুলে ধরে, যা ভালবাসার সাথে তৈরি খাবার থেকে পাওয়া অতুলনীয় তৃপ্তি এবং পুষ্টির উপর জোর দেয়।

ক্যাম্পেনের মূল বক্তব্য একটি রেস্তোরাঁর সেটিংয়ে লঞ্চ করা হয়। যেখানে কর্ণধার মেনুটি তৈরি করার সাথে সাথে, 'ভারওয়া বাইনগান' (স্টাফড বেগুন) এর একটি সাধারণ উল্লেখ ডিনারের জন্য পুরনো কথা তুলে ধরে,  তাকে তার মায়ের রান্নাঘরের কথা মনে করিয়ে দেয়।


  ঘরে রান্না করা খাবারের অনুভুতি , শব্দ এবং গন্ধ ক্যাপচার করে, একজন লিডার ফরচুন সোয়া হেলথ অয়েল এবং ফরচুন কাচ্চি ঘানি সরিষা দিয়ে খাবার তৈরির আনন্দের যাত্রার কথা স্পষ্টভাবে স্মরণ করেন।  তাঁর অসাধারণ স্মৃতিচারণ কেবল নস্টালজিয়াই তুলে ধরে না বরং দর্শকদের মধ্যে একটি উপলব্ধিও জাগিয়ে তোলে: যে সত্যিকারের তৃপ্তি 'ঘর কা খানা'-এর পরিচিতি এবং সুস্থতার মধ্যে রয়েছে ।


 মুকেশ মিশ্র, ভাইস প্রেসিডেন্ট - সেলস অ্যান্ড মার্কেটিং , আদানি উইলমার, ক্যাম্পেনের  পিছনে তার দৃষ্টিভঙ্গি শেয়ার করে বলেছেন, “আমাদের লক্ষ্য হল মানুষদের তাদের প্রিয়জনদের সাথে দৃঢ় বন্ধন গড়ে তোলা এবং ঘরে তৈরি খাবার রান্নার আনন্দ পুনরায় আবিষ্কার করতে অনুপ্রাণিত করা।  ফরচুনে, আমরা বিশ্বাস করি যে বাড়িতে রান্না করা শুধু খাবার তৈরি করার চেয়ে বেশি কিছু ;  এটা ইন্দ্রিয়ের অভিজ্ঞতা।"