Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জে আই এস মহাসম্মানে ভূষিত হলেন কারা! দেখে নেওয়া যাক

কলকাতা : গত ১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়ে গেল জে আই এস সম্মান ২০২৪। অনুষ্ঠানে নিজ নিজ ক্ষেত্রে বিশিষ্ট মানুষেরা উপস্থিত ছিলেন। এছাড়াও জেআইএস গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।  এই বছর, আইআইটি খড়গপুরের অধ্যাপক ও ডিন ডঃ সুম…


কলকাতা : গত ১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়ে গেল জে আই এস সম্মান ২০২৪। অনুষ্ঠানে নিজ নিজ ক্ষেত্রে বিশিষ্ট মানুষেরা উপস্থিত ছিলেন। এছাড়াও জেআইএস গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।  এই বছর, আইআইটি খড়গপুরের অধ্যাপক ও ডিন ডঃ সুমন চক্রবর্তী এবং বিশিষ্ট পালমোনোলজিস্ট ডা. পার্থ সারথি ভট্টাচার্যকে সম্মানজনক জে আই এস মহা সম্মানে ভূষিত করা হয়।


জে আই এস সম্মান ২০২৪  এর লক্ষ্য জে আই এস গ্রুপের তত্ত্বাবধানে বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষা, সংস্কৃতি এবং খেলাধুলায় ব্যতিক্রমী অর্জনকে স্বীকৃতি দেওয়া।     ড. সুমন চক্রবর্তী, আই আই টি খড়্গপুরের অধ্যাপক ও ডিন, যান্ত্রিক প্রকৌশলে তার উল্লেখযোগ্য অবদান এবং অসংখ্য প্রকৌশলী প্রার্থীদের নিছক প্রেরণার উৎসের জন্য পরিচিত;  বিশিষ্ট পালমোনোলজিস্ট ডাঃ পার্থ সারথি ভট্টাচার্য  একজন  যা প্রায়শই স্বাস্থ্য পরিচর্যার একটি অত্যন্ত জটিল এবং বিভ্রান্তিকর ক্ষেত্র যাকে সরল করার জন্য তার সহানুভূতিশীল এবং দক্ষ পদ্ধতির জন্য স্বীকৃত।


 এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, জে আই এস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সর্দার তারানজিৎ সিং বলেছেন, “আমরা জে আই এস সম্মান ২০২৪ (  JIS SAMMAN 2024 ) প্রদর্শন করতে পেরে গর্বিত এবং রোমাঞ্চিত, আমাদের মর্যাদাপূর্ণ পুরস্কার অনুষ্ঠান যা বিভিন্ন ডোমেনে অসামান্য সাফল্যের স্বীকৃতি দেয়।  এই ইভেন্টটি শুধুমাত্র বিশিষ্ট ব্যক্তিদের অসাধারণ কৃতিত্বকে স্মরণ করে না বরং অন্যদের জন্য শ্রেষ্ঠত্বের জন্য প্রচেষ্টার অনুপ্রেরণা হিসেবে কাজ করে। জে আই এস গ্রুপ প্রতিভা লালন এবং বৃদ্ধি ও সাফল্যের সংস্কৃতি গড়ে তোলার প্রতিশ্রুতিতে অটল রয়েছে।”