Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লাস্য ডান্স একাডেমীর বসন্ত উৎসব.

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......প্রতি বছরের মতো এবছরও মেদিনীপুর শহরের উপকণ্ঠে অবস্থিত মেদিনীপুর সদর ব্লকের গোলাপিচক মাঠে অনুষ্ঠিত হলো পশ্চিম মেদিনীপুর জেলার অন্যতম স্বনামধন্য নৃত্য শিক্ষা প্রতিষ্ঠান লাস্য ড্যান্স একাডেমীর '…


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......প্রতি বছরের মতো এবছরও মেদিনীপুর শহরের উপকণ্ঠে অবস্থিত মেদিনীপুর সদর ব্লকের গোলাপিচক মাঠে অনুষ্ঠিত হলো পশ্চিম মেদিনীপুর জেলার অন্যতম স্বনামধন্য নৃত্য শিক্ষা প্রতিষ্ঠান লাস্য ড্যান্স একাডেমীর 'বসন্তোৎসব'। একাডেমীর প্রায় শতাধিক শিক্ষার্থী অনুষ্ঠানে  অংশগ্রহণ করে অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করে তুলে। বসন্ত উৎসব বিষয়ক নানান আঙ্গিকের মনোজ্ঞ নৃত্য পরিবেশন করেন একাডেমির শিক্ষার্থীরা। এদিনের অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল একাডেমীর কর্ণাধার নৃত্যশিল্পী তপস্বিনী ভট্টাচার্য ও শিক্ষার্থী অভিজিৎ পিড়ির নৃত্যের যুগলবন্দী। যা উপস্থিত সকলের মনে বিশেষ ভাবে দাগ কাটে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কঙ্কাবতী গ্রাম পঞ্চায়েতের প্রধান সুধাংশু শেখর জানা, পঞ্চায়েত সদস্য কাঞ্চন বেরা, মেদিনীপুরের সদর পঞ্চায়েত সমিতির সদস্য গৌতম দত্ত, নৃত্যশিল্পী রাজনারায়ণ দত্ত, সমাজসেবী রীতা বেরা,সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, পরিবেশকর্মী শিক্ষক মণিকাঞ্চন রায়, চিত্রশিল্পী শিক্ষক নরসিংহ দাসসহ অন্যান্য বিশিষ্ট অতিথিবর্গ। এদিনের অনুষ্ঠানে ফটোগ্রাফার অ্যাসোসিয়েশনের মেদিনীপুরের সদস্যদের হাতে  বিশেষ সম্মাননা হিসেবে লাস্য ডান্স একাডেমীর ১০ বছরের বিশেষ স্মারক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে সবাইকে স্বাগত জানান একাডেমীর কর্ণধার তপস্বিনী ভট্টাচার্য মাইতি তাঁর স্বাগত ভাষণের মধ্য দিয়ে । একাডেমীর শিক্ষার্থীর, অভিভাবক-অভিভাবিকাবৃন্দ সহ গোলাপীচক গ্রামের মানুষ মেতে ওঠেন এই বসন্তে উৎসবে। অনুষ্ঠানটি সুললিতভাবে সঞ্চালনা করেন শায়রি অধিকারী। অনুষ্ঠানটি সুস্থভাবে সম্পন্ন হওয়ার জন্য আয়োজকদের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে তপস্বিনী ভট্টাচার্য মাইতি ও ইন্দ্রনীল মাইতি।