Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের নীতিগত আদর্শকে সামনে রেখে বিজেপির কর্মী সমর্থকরা বাড়ি বাড়ি প্রচারের গুরুত্বকে বাড়িয়ে তুলেছে।

বাবলু বন্দ্যোপাধ্যায়।     তমলুক লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী ঘোষণা না হলেও প্রচারের গুরুত্ব যে থেমে থাকছে না বাড়ি বাড়ি প্রচার জানান দিচ্ছে। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের আদর্শ নিষ্ঠা ভাবাদর্শকে সামনে রেখে রবিবা…



বাবলু বন্দ্যোপাধ্যায়।     তমলুক

 লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী ঘোষণা না হলেও প্রচারের গুরুত্ব যে থেমে থাকছে না বাড়ি বাড়ি প্রচার জানান দিচ্ছে। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের আদর্শ নিষ্ঠা ভাবাদর্শকে সামনে রেখে রবিবার পূর্ব মেদিনীপুর জেলার ময়না বিধানসভার তমলুক ব্লকের অন্তর্গত শ্রীরামপুর ২ নম্বর অঞ্চলের চকগাড়ুপোতা গ্রামের ১২৮ নম্বর বুথে ভারতীয় জনতা পার্টির ময়না ৫ মন্ডলের ব্যবস্থাপনায় গ্রাম চলো অভিযানে বিপুল সাড়া পাওয়া গেল বলে দাবি তমলুক সাংগঠনিক জেলা বিজেপির। ভারতীয় জনতা পার্টির কেন্দ্রীয় নেতৃত্ব পাঠানো অর্থাৎ ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদরদাস মোদিজীর পাঠানো বার্তার লিফলেট মানুষ আগ্রহ বলে যে গ্রহণ করছে তার স্পষ্ট চিত্র লক্ষ্য করা গেল বিভিন্ন স্থানে। তমলুক পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা বিজেপি নেতৃত্ব আশিস মণ্ডল, ময়না ৫ মন্ডলের সভাপতি বাণীব্রত হাটোই, শ্রীরামপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান শান্তনু নায়েক, সহ কর্মকর্তা ও কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল নজর কারা। উল্লেখ করা যায় এই অভিযানকে সামনে রেখেই তৃণমূল কংগ্রেসের দুর্নীতি মূলক বিভিন্ন বিষয়গুলি উত্থাপন করে এ বারে তার উচিত জবাব দেওয়া হবে বলে বিজেপি নেতৃত্বদের কাছে জানাতে থাকে সংশ্লিষ্ট এলাকার গ্রামবাসীরা।  সংখ্যালঘু মোর্চার উদ্যোগে কোলাঘাট ৫ মন্ডলের ব্যবস্থাপনায় মাড়বেরিয়া সহ বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের বাড়িতেও কেন্দ্রীয় সরকারের উন্নয়নমূলক লিফলেট লোকসভা নির্বাচনকে সামনে রেখে প্রচার করা হয়। তমলুক সাংগঠনিক জেলার সংখ্যালঘু মোর্চার সভাপতি শেখ সাদ্দাম হোসেন গ্রাম চলো অভিযানে উপস্থিত থেকে সংখ্যালঘু মা-বোনেদের কাছে আবেদন রাখেন মোদিজীর স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে আপনারা আপনাদের সঠিক চিন্তাধারাকে বাস্তবায়িত করুন এবারের লোকসভা নির্বাচনে।