Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাঁথিতে বাম-কংগ্রেস জোটের কংগ্রেস প্রার্থী ঊর্বশী ব্যানার্জীর সমর্থনে মিছিল ও সভা.

নিজস্ব সংবাদদাতা, কাঁথি : ষষ্ঠ দফার ভোট যত এগিয়ে আসছে প্রচারের ঝাঁঝ বাড়াচ্ছে  সবপক্ষ। কাঁথিতে প্রচারেরশেষ পর্বে বড় মিছিল ও সভা করে তাক লাগালো বাম-কংগ্রেস জোট। মঙ্গলবার কাঁথি লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট সমর্থিত জাতীয় কংগ্রেস মনো…


নিজস্ব সংবাদদাতা, কাঁথি : ষষ্ঠ দফার ভোট যত এগিয়ে আসছে প্রচারের ঝাঁঝ বাড়াচ্ছে  সবপক্ষ। কাঁথিতে প্রচারের

শেষ পর্বে বড় মিছিল ও সভা করে তাক লাগালো বাম-কংগ্রেস জোট। মঙ্গলবার কাঁথি লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট সমর্থিত জাতীয় কংগ্রেস মনোনীত প্রার্থী ঊর্বশী ব্যানার্জি ভট্টাচার্যের সমর্থনে  কাঁথিতে বাম-কংগ্রেসের ঐতিহাসিক মহা মিছিল গোটা কাঁথি  শহর জুড়ে সংগঠিত হয়।মিছিলে নেতৃত্ব দেন ও সভায় বক্তব্য রাখেন বামফ্রন্টের নেতা, সিপিআইএম রাজ্য সম্পাদক

মহম্মদ সেলিম,জাতীয় কংগ্রেসের নেতা- বি,ডি, সিংহ, সিপিআইএম নেতা- অনাদি সাহু, তাপস সিনহা, সিপিআই নেতা-শ্রীকুমার মুখার্জী,জাতীয় কংগ্রেসের সৌম্য রায় আইচ, প্রার্থী উর্বশী ব্যানার্জি,অশোক ভট্টাচার্য, মানস কর মহাপাত্র।


সভায় সভাপতিত্ব করেন হিমাংশু দাস। এছাড়াও উপস্থিত ছিলেন সিপিআইএম নেতা সুব্রত পন্ডা, মহাদেব মাইতি, সত্য রঞ্জন দাস, আশিস প্রামাণিক, কালিপদ দাস মহাপাত্র,ভরত মাইতি, কৃষ্ণপদ মাইতি, জাতীয় কংগ্রেসের প্রলয় দাস, দীপক দাস, গঙ্গারাম মিশ্র, লারিকা খাতুন সহ নেতৃত্বগন।

কাঁথি শহরের মানুষের এখন একমাত্র আলোচনার মূল চর্চা হচ্ছে,কত বছর আগে এরকম মিছিল কাঁথিবাসী দেখেছেন , তা মনে করে উঠতে পারছেন না।এর আগে কাঁথি লোকসভার ভগবানপুর কেন্দ্রের মুগবেড়িয়া ব্লকের বোরজ -অর্জুন নগর অঞ্চলে বামফ্রন্ট সমর্থিত ও জাতীয় কংগ্রেস মনোনীত প্রার্থী ঊর্বশী ব্যানার্জি ভট্টাচার্যকে নিয়ে  বিশাল টোটো -মোটর সাইকেল এর রোড শো অনুষ্ঠিত হয়।উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ত্রী ও সি পি আই এম রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য অনাদি সাহু, রাজ্য কমিটির সদস্য প্রাক্তন সর্বভারতীয় যুব নেতা তাপস সিনহা, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য সুব্রত পন্ডা, জেলা কমিটির সদস্য ও ভগবানপুর বিধানসভা কমিটির কনভেনার-বিষ্ণু হরি মান্না, চিত্ত দাস, জাতীয় কংগ্রেস নেতা মানস কর মহাপাত্র, শিউ মাইতি, শেখ নুরুল আলি সহ বাম কংগ্রেসের নেতৃত্বগন।

যত মিছিল একটা গ্রাম থেকে আর একটা গ্রামে এগিয়েছে  সাধারণ মানুষ ঘর থেকে বেরিয়ে এসে উৎসাহের সঙ্গে অভিনন্দন জানিয়েছেন। মানুষের এই স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে কাঁথি লোকসভাতেও  ভালো ফলের ব্যাপারে আশাবাদী বাম-কংগ্রেস নেতৃত্ব।