Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিলদা কলেজে পরিবেশ দিবস উদযাপন

নিজস্ব সংবাদদাতা,শিলদা,ঝাড়গ্রাম.......শিলদা চন্দ্র শেখর কলেজে জাতীয় সেবা প্রকল্পের উদ্যোগে উদযাপিত হলো বিশ্ব পরিবেশ দিবস। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল ড. সুশান্ত কুমার দোলাই কলেজের ভাইস প্রিন্সিপাল ড. সুজাত…

 


নিজস্ব সংবাদদাতা,শিলদা,ঝাড়গ্রাম.......শিলদা চন্দ্র শেখর কলেজে জাতীয় সেবা প্রকল্পের উদ্যোগে উদযাপিত হলো বিশ্ব পরিবেশ দিবস। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল ড. সুশান্ত কুমার দোলাই কলেজের ভাইস প্রিন্সিপাল ড. সুজাতা তেওয়ারি, এন এস এস এর পোগ্রাম অফিসার ড. সুশান্ত দে। এছাড়াও উপস্থিত ছিলেন  কলেজের অধ্যাপক ও অধ্যাপিকারা। এই অনুষ্ঠানে ১৮৫ জন সেচ্ছাসেবক উপস্থিত ছিল। উক্ত অনুষ্ঠানের মূল বিষয় ছিল রবীন্দ্রনাথের পরিবেশ ভাবনা ।এই বিষয় নিয়ে কলেজের অধ্যক্ষ ড. সুশান্ত কুমার দোলাই তার মূল্যবান বক্তব্য রাখেন এবং তিনি পরিবেশ ভালো রাখার উদ্দেশ্যে নানান কর্মসূচি গ্রহণ করার কথা বলেন।

এরপর এনএসএস এর এডভাইসার কমিটির সদস্য এবং ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান ড. শক্তিপদ শিট বিশ্ব পরিবেশ দিবস সম্পর্কে বিশেষ বক্তব্য রাখেন। এছাড়াও কলেজের উপাধ্যক্ষ  ড. সুজাতা তেওয়ারি তাঁর বক্তব্যে বিশ্ব পরিবেশ দিবস সম্পর্কে উপস্থিত সকল স্বেচ্ছাসেবক দের সচেতন করেন, তিনি পরিবেশ দিবস উপলক্ষ্যে প্রত্যেককে গাছ লাগানো এবং রক্ষনাবেক্ষণ করার উপদেশ দেন।

শুধুমাত্র পরিবেশ দিবস এর জন্য নয় পরিবেশ কে সুরক্ষিত রাখার জন্য প্রত্যেকদিনই আমাদের গাছ রোপণ ও রক্ষনাবেক্ষণ করতে হবে এই বলে তিনি তার বক্তব্য শেষ করেন । এনএস এস এর প্রোগ্রাম অফিসার ড. সুশান্ত দে-র উদ্যোগে  কলেজ ক্যাম্পাসে ১০ টি চারাগাছ রোপণ এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।