Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভিডল সৌরভ গাঙ্গুলীকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করলো

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৮ জুন :  ভিডল, ক্রিকেট কিংবদন্তি সৌরভ গাঙ্গুলীকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করেছে। দেশের সর্বত্র ভিডল এর ব্র্যান্ডের উপস্থিতি বাড়াতে এবং ভারত জুড়ে তার বাজারের অবস্থানকে মজবুত করতে এটি একট…

 


দেবাঞ্জন দাস; কলকাতা, ২৮ জুন :  ভিডল, ক্রিকেট কিংবদন্তি সৌরভ গাঙ্গুলীকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করেছে। দেশের সর্বত্র ভিডল এর ব্র্যান্ডের উপস্থিতি বাড়াতে এবং ভারত জুড়ে তার বাজারের অবস্থানকে মজবুত করতে এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।


ভিডল প্রায় শতাব্দী প্রাচীন একটি ব্র্যান্ড এবং এটি 70 টিরও বেশি দেশে উপস্থিত রয়েছে । আন্তর্জাতিকভাবে 'পেশাদারের পছন্দ' হিসেবে প্রতিষ্ঠিত ভিডল, বিশ্বব্যাপী ওয়ার্কশপ সংক্রান্ত বিষয়ে উল্লেখযোগ্য জনপ্রিয়তা উপভোগ করে। ভিডল, অটোমোটিভ আফটারমার্কেট (রিটেল) এবং ইনস্টিটিউশনাল (B2B) উভয় বিভাগের জন্য লুব্রিকেন্টের একটি ব্যাপক পসরা সরবরাহ করে। দেশব্যাপী প্রসারের সাথে, ভিডল হল ভারতের অন্যতম প্রধান লুব্রিকেন্ট ব্র্যান্ড এবং 31শে মার্চ 2024 পর্যন্ত অপারেশন থেকে একত্রিত রাজস্ব ছিল 1931 কোটি টাকা ।


ভিডল হল একটি বিশ্বস্ত ব্র্যান্ড যা তার চ্যানেল পার্টনারদের নেটওয়ার্কের মাধ্যমে দূর-দূরান্তে তাদের চমৎকার মানের পণ্যের সরবরাহ করে, এই চ্যানেল পার্টনারদের অনেকেই দুই প্রজন্ম ধরে কোম্পানির সাথে জড়িত। সততা, স্বচ্ছতা এবং দীর্ঘমেয়াদী সম্পর্ক হল ভিডলের প্রধান বৈশিষ্ট্য, যা তাদের ব্র্যান্ড ট্যাগলাইন 'রাখে সাফ, দিল সে' এর মধ্যে প্রতিষ্ঠিত।


এই বিষয়ে উদ্দীপনা প্রকাশ করে,  অরিজিৎ বসু, ম্যানেজিং ডিরেক্টর, টাইড ওয়াটার অয়েল কো (ইন্ডিয়া) লিমিটেড বলেন, “সৌরভ গাঙ্গুলীর মতো ক্রিকেটারকে আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা আনন্দিত। তার নেতৃত্ব, এবং দৃঢ়তা, কিংবদন্তির উপাদান এবং তা তরান্বিত হয়েছেই আজকের টীম ইন্ডিয়ার বিজয়ী মনোভাবে। সততা এবং আত্মবিশ্বাসের উপর প্রতিষ্ঠিত, ব্র্যান্ড সৌরভ কর্মক্ষমতা এবং কৃতিত্বের সীমা বাড়াতে সকলকে অনুপ্রাণিত করে, এই মূল্যবোধ ভিডলের সাথে সামঞ্জস্যপূর্ণ । আমরা আত্মবিশ্বাসী যে এই অ্যাসোসিয়েশন আমাদের একটি শক্তিশালী অনুপ্রেরণা দেবে যখন আমরা ভবিষ্যতের দিকে এগিয়ে যাব।"  


এই অ্যাসোসিয়েশন সম্পর্কে মন্তব্য করে,  সৌরভ গাঙ্গুলী বলেন, ”ভিডল-এর সাথে আমার অ্যাসোসিয়েশন শ্রেষ্ঠত্ব, উদ্ভাবন এবং নির্ভরযোগ্যতার উদাহরণ । ভিডল যেমন অটোমোটিভ ইন্ডাস্ট্রিতে উচ্চ-মান এবং কর্মক্ষমতার পরিচায়ক, আমি আমার কাজের প্রতিটি ক্ষেত্রে এই মানগুলিকে মূর্ত করার জন্য নিবেদিত। একসাথে, আমরা মানুষদের অনুপ্রাণিত করার এবং আমাদের উভয়েরই সেরাটি দান করার চেষ্টা করব”