Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

'শীতের নিমন্ত্রণ'

আজ নারী ও শিশু বিকাশ ও সমাজকল্যান বিভাগ পশ্চিমবঙ্গ সরকার অনুমোদিত , পূর্ব মেদিনীপুর জেলা শিশু সুরক্ষা ইউনিটের মনিটরিংয়ে  পূর্ব মেদিনীপুর জেলায় নন্দীগ্রাম ব্লকের দক্ষিণ ঘোলপুকুর সোনালী সংঘের পরিচালিত' (জে , জে অ্যাক্ট ) সোন…


আজ নারী ও শিশু বিকাশ ও সমাজকল্যান বিভাগ পশ্চিমবঙ্গ সরকার অনুমোদিত , পূর্ব মেদিনীপুর জেলা শিশু সুরক্ষা ইউনিটের মনিটরিংয়ে  পূর্ব মেদিনীপুর জেলায় নন্দীগ্রাম ব্লকের দক্ষিণ ঘোলপুকুর সোনালী সংঘের পরিচালিত' (জে , জে অ্যাক্ট ) সোনালী হোমের বিশেষ চাহিদা সম্পন্ন ৪৮ জন আবাসিকদের নিয়ে কালিনগর এর কাছে ইরিঞ্চি বাগানে 'আস্থা ' তে 'শীতের নিমন্ত্রণ' চড়ুইভাতি হলো!
প্রসঙ্গত এই শীতের নিমন্ত্রণ শুরু করেছিলেন পূর্ব মেদিনীপুরের প্রাক্তন জেলাশাসক অন্তরা আচার্য। আজকের  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভগবানপুর এর বিধায়ক শ্রীযুত অর্ধেন্দু মাইতি, এছাড়া ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার শিশুকল্যাণ কমিটির চেয়ারপারসন ডক্টর দিলীপ কুমার দাস, সদস্য সুকেশ দাস, রতনেস্বরী পট্টনায়ক,উত্তম মান্না, স্বপন নন্দ ও হোম এর সকল কর্মী ও পরিচালকমণ্ডলীর সদস্য বৃন্দ।
 আবাসিকরা বিধায়ক ও চেয়ারপার্সনকে কাছে পেয়ে খুব আপ্লুত। সেই আস্থাতে রান্না করা হয় । দুপুরের আহার ছিল মাছ-মাংস ,দই ,মিষ্টি ,পাপড় । আবাসিকদের মধ্যে অনিমা, মেনি, শিলা, কাজল, মেদিনী,  এরা নিজেরা নিজেদের মতো করে ঘুরে বেড়ায়, বিধায়ক মহাশয় ও চেয়ারপারসন  আবাসিকদের সঙ্গে বসে খাওয়া দাওয়া করেন।  সবাই সবাইকে উৎসাহ করেন এবং এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানান।