Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের আধিকারিককে মারধরের ঘটনায় আত্মসমর্পণ করলেন মূল অভিযুক্ত

কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের আধিকারিককে মারধরের ঘটনায় অবশেষে কোলাঘাট থানায় আত্মসমর্পণ করলেন মুল অভিযুক্ত তৃনমুল পরিচালিত  শহিদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির সভাপতি দিবাকর জানা। আত্মসমর্পণ -এর পর তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজকে তমলুক …


কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের আধিকারিককে মারধরের ঘটনায় অবশেষে কোলাঘাট থানায় আত্মসমর্পণ করলেন মুল অভিযুক্ত তৃনমুল পরিচালিত  শহিদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির সভাপতি দিবাকর জানা। আত্মসমর্পণ -এর পর তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজকে তমলুক আদালতে তোলা হলে তার ১৪দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। মারধর, মারধর করে আহত করা, কাজে বাধা দেওয়া প্রভৃতি ধারায় মামলা করা হয়েছে।
 উল্লেখ্য গত ৬ই ফেব্রুয়ারি কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রে নিরাপত্তারক্ষী এবং আধিকারিকদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে শহীদ মাতঙ্গিনী ব্লক এর সভাপতি দিবাকর জানা সহ বেশ কয়েকজন।ঘটনার পরে কলাঘাট থানায় দিবাকর জানার সহ তিন জনের নামে এফআইআর করা হয়। পরের দিন শহীদ মাতঙ্গিনী ব্লকের কৃষি কর্মাধ্যক্ষ গৌরহরি মাজিকে কোলাঘাট থানার পুলিশ গ্রেফতার করে। দুদিন পরে রবিবার মূল অভিযুক্ত বিপাকে কোলাঘাট থানার পুলিশ গ্রেফতার করে। আজকে দিবাকর জানা তার লাইসেন্সওয়ালা আগ্নেয়াস্ত্রটি জমা দিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। তবে দিবাকর আত্মসমর্পণ করলেও তার ছায়াসঙ্গী অপর অভিযুক্ত শান্তিপুর ১-এর প্রধান সেলিম আলি সহ আর একজন এখনো পলাতক।  আত্মসমর্পণ করে দিবাকরের বক্তব্য, সেদিনের সেই ঘটনার সাথে তিনি কোনোভাবেই যুক্ত নন। তিনি তৃনমুলের একনিষ্ঠ কর্মী, দল বরখাস্ত করলেও তিনি দলের হয়ে কাজ করে যাবেন।