Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিল্লির ঘটনার প্রতিবাদে এসইউসিআই দলের বিক্ষোভ তমলুকে

দিল্লির ঘটনার প্রতিবাদে এসইউসিআই দলের বিক্ষোভ তমলুকে।।
মোদি ও অমিত শাহের কুশপুত্তলিকা দাহ।

দিল্লিতে গত দুদিন ধরে নরেন্দ্র মোদি-অমিত শাহের মদতে এবং কেন্দ্রীয় প্রশাসনের নিষ্ক্রিয়তায় সমাজবিরোধীদের আক্রমণে সি এ এ বিরোধী শান্তিপূর্ণ…



দিল্লির ঘটনার প্রতিবাদে এসইউসিআই দলের বিক্ষোভ তমলুকে।।
মোদি ও অমিত শাহের কুশপুত্তলিকা দাহ।

দিল্লিতে গত দুদিন ধরে নরেন্দ্র মোদি-অমিত শাহের মদতে এবং কেন্দ্রীয় প্রশাসনের নিষ্ক্রিয়তায় সমাজবিরোধীদের আক্রমণে সি এ এ বিরোধী শান্তিপূর্ণ আন্দোলনের উপর নৃশংস অত্যাচারে এখনও পর্যন্ত কুড়ি জনেরও বেশি হত্যার প্রতিবাদে এবং শত শত ঘরবাড়ি দোকানপাট লুট ও আগুনে পুড়িয়ে দেওয়ার বিরুদ্ধে আজ এস ইউ সি সি আই(কমিউনিস্ট) দলের পূর্ব মেদিনীপুর জেলা কমিটির উদ্যোগে তমলুকের হাসপাতাল মোড়ে বিক্ষোভ মিছিল হয় এবং অমিত শাহ- নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করা হয়।
কুশপুত্তলিকায় আগুন দেন জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য নন্দ পাত্র।

নন্দবাবু বলেন "কেন্দ্রীয় সরকার এনআরসি সি এ এ করে সাম্প্রদায়িক বিভাজন করছে , অপরদিকে মূল্যবৃদ্ধি -নারী নির্যাতন- বেকারত্বে যে হাহাকার মানুষের মধ্যে তৈরি হয়েছে তাকে চাপা দেওয়ার জন্যই আজকে সাম্প্রদায়িক হানাহানি রাজনীতি করছে কেন্দ্রীয় সরকার। এই ঘৃন্য রাজনীতির বিরুদ্ধে আমরা সারাদেশব্যাপী গণ আন্দোলন গড়ে তুলছি।অবিলম্বে দিল্লিতে শান্তি ফিরিয়ে আনার কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি করছি।এবং গ্রেপ্তার করে দাঙ্গাকারীদের উপযুক্ত শাস্তি দিতে হবে। "