Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হীরকজয়ন্তী বর্ষ সূচনা দাঁতন ১ নং ব্লকের মালযমুনা কালীপ্রসন্ন স্মৃতি বিদ্যাপীঠে

হীরকজয়ন্তী বর্ষে সূচনা লগ্নের অনুষ্ঠানের আয়োজন করলো দাঁতন ১ নং ব্লকের মালযমুনা কালীপ্রসন্ন স্মৃতি বিদ্যাপীঠ ।রবিবার বর্নাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে এই উৎসবের সূচনা হয়। এদিনের এই শোভাযাত্রাতে স্কুলের ছাত্র ছাত্রীরা অংশগ্রহণ করে। ব…


হীরকজয়ন্তী বর্ষে সূচনা লগ্নের অনুষ্ঠানের আয়োজন করলো দাঁতন ১ নং ব্লকের মালযমুনা কালীপ্রসন্ন স্মৃতি বিদ্যাপীঠ ।রবিবার বর্নাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে এই উৎসবের সূচনা হয়। এদিনের এই শোভাযাত্রাতে স্কুলের ছাত্র ছাত্রীরা অংশগ্রহণ করে। বিদ্যালয়ের পতাকা উত্তোলন করে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতায আবক্ষ মূর্তিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করে এই উৎসবের আনুষ্ঠানিক সূচনা ঘটে। মঞ্চে বিশিষ্ট অতিথিদের বরন করে প্রদীপ প্রজ্জ্বলন করা হয়।
 এদিনের স্কুলে নবনির্মিত বিজ্ঞান মডেল প্রদর্শনী ও বিদ্যাসাগরের জীবন আধারিত চিত্রপ্রদর্শনীর শূভ ঘটে। স্কুলে স্থাপিত হওয়া মনিষীদের আবক্ষমূর্তির আবরন উন্মোচন ঘটে।বিদ্যালয়ের পত্রিকা কাকলী ও দেওয়াল পত্রিকার আনুষ্ঠানিক প্রকাশ পায় এদিন।বিদ্যালয়ে তৈরি হওয়া মাল্টিজিমেরও উদ্বোধন হয়।এদিন স্কুলের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগে   পুরস্কার তুলে দেওয়া হয় সফল ছাত্র ছাত্রী দের হাতে। দুই দিন ধরে চলবে এই উৎসব। একইসঙ্গে এদিন স্কুলের ছাত্রী ছাত্রীদের দ্বারা সাংস্কৃতিক অনুষ্ঠান নাচ,গান,আবৃত্তি, নাটক পরিবেশন হয়।আগামী ২০২১ শে রয়েছে মূল উৎসব অর্থাৎ বর্ষপূর্তি উৎসব। বর্ষব্যাপী বিভিন্ন কর্মসূচি রেখেছে বিদ্যালয় ।উপস্থিত ছিলেন।১৯৬১ সালে স্থাপিত হওয়া এই বিদ্যালয়টি দেখতে দেখতে ৬০ তম বর্ষে পদার্পণ করতে চলেছে ।
এ দিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন বাগ।সহ সমস্ত শিক্ষক বৃন্দ।