Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রাথমিক -স্বাস্থ্য-কেন্দ্র-কোভিড-হাসপাতালগুলিতে-পালস-অক্সিমিটার-সরবরাহ-করলেন-শুভেন্দু-অধিটা

করোনা পরিষেবা সচল রাখতে কোলাঘাট পঞ্চায়েত সমিতি হাতে অ্যাম্বুলেন্স তুলে দিল রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী
কোভিড আক্রান্তদের চিকিৎসা পরিষেবায় বেড ও আধুনিক মানের অ্যাম্বুলেন্স এর পাশাপাশি এবার জেলার সমস্ত প্রাথমিক স্বাস্থ্য কে…


করোনা পরিষেবা সচল রাখতে কোলাঘাট পঞ্চায়েত সমিতি হাতে অ্যাম্বুলেন্স তুলে দিল রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী
কোভিড আক্রান্তদের চিকিৎসা পরিষেবায় বেড ও আধুনিক মানের অ্যাম্বুলেন্স এর পাশাপাশি এবার জেলার সমস্ত প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র ও কোভিড হাসপাতালগুলিতে পালস অক্সিমিটার সরবরাহ করলেন রাজ্যের পরিবহন, সেচ ও জল সম্পদ উন্নয়নমন্ত্রী শুভেন্দু অধিকারী। মঙ্গলবার রাতে তিনি পূর্ব মেদিনীপুর জেলায় প্রায় সমস্ত প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র ও কোভিড হাসপাতাল গুলোতে পুলিশ কর্মী ও স্বাস্থ্য কর্মীদের জন্য এক হাজার Pulse Oximeter প্রদান করন। এদিকে এর আগেই কোলাঘাট পঞ্চায়েত সমিতির হাতে একটি অত্যাধুনিক মানের অ্যাম্বুলেন্স তুলে দেন শুভেন্দু বাবু। মঙ্গলবার যার ঘটা করে উদ্বোধন হয়।

প্রসঙ্গত, কোলাঘাট ব্লকের অ্যাম্বুলেন্স ও চালকের অভাবে এলাকার করো না আক্রান্ত রোগীদের পরিষেবা দিতে গিয়ে তীব্র সমস্যার মধ্যে পড়তে হয় স্থানীয় প্রশাসনকে। এমন অবস্থায় এলাকাবাসীর সমস্যার এই গুরুত্ব বুঝে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। অবশেষে তাঁরই উদ্যোগে মুমূর্ষু রোগীদের পরিষেবা দিতে অত্যাধুনিক মানের ব্যয়বহুল আধুনিক সরঞ্জাম বিশিষ্ট এই অ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়। তবে তার আগেই আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করায় জেলার করোনা হাসপাতালগুলিতে বেশ কয়েক দফায় প্রায় শতাধিক বেড প্রদান করেন মন্ত্রী। এমন পরিস্থিতিতে ফের জেলায় করোনা মোকাবিলায় আধুনিক মানের এই হাজারখানেক পালস অক্সিমিটার প্রদান করায় চিকিৎসা ক্ষেত্রে অনেকটাই সহযোগিতা হবে বলে আশাবাদী সকলেই।