Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

করোনা আবহেই পালিত হোল রাখি বন্ধন উৎসব

এখনো পর্যন্ত তাম্রলিপ্ত পৌরসভা এলাকায় ৫৪ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। রাখি বন্ধন উৎসবে বিন্দুমাত্র বোঝা গেল না তমলুক শহর কোয়ারেন্টাইন জোন।

আজ রাখীবন্ধন উৎসব জেলা জুড়ে চলছে। কিন্তু করোনা মহামারির জন্য উৎসবের মেজাজ অনেকট…


এখনো পর্যন্ত তাম্রলিপ্ত পৌরসভা এলাকায় ৫৪ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। রাখি বন্ধন উৎসবে বিন্দুমাত্র বোঝা গেল না তমলুক শহর কোয়ারেন্টাইন জোন।

আজ রাখীবন্ধন উৎসব জেলা জুড়ে চলছে। কিন্তু করোনা মহামারির জন্য উৎসবের মেজাজ অনেকটাই ম্লান। জেলা পুলিশের উদ্যোগে তমলুকের মানিকতলা মোড়ে রাখীবন্ধন উৎসব পালিত হয়। পথ চলতি মানুষদের পুলিশের পক্ষ থেকে রাখী পরানোর পাশাপাশি করোনা নিয়ে সচেতন করার জন্য মাক্স ও স্যানেটাইজার বিতরণ করা হয়। পাশাপাশি তাম্রলিপ্ত পৌরসভার উদ্যোগে   পৌরসভার সামনে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে রাখীবন্ধন উৎসব পালিত হয়। রাখী পরানোর পাশাপাশি করোনা নিয়ে মানুষকে সচেতন করতে মাক্স বিতরণ করা হয় এবং মিষ্টি মুখ করানো হয়। তাম্রলিপ্ত পৌরসভার প্রশাসক রবীন্দ্রনাথ সেন সহ পৌরসভার প্রাক্তণ কাউন্সিলরাও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। যেখানে তাম্রলিপ্ত পৌরসভার এলাকায় 54 জন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, সেখানে মুখে মাক্স করানো এবং মিষ্টি খাওয়ায় জন্য প্রচুর মানুষের ভিড় উপচে পড়ে। রাস্তায় যানজটের সৃষ্টি হয়। প্রশ্ন উঠছে রাখি পরাতে গেলে একে অপরের সংস্পর্শে এসে যাবে।

 সেই কারণেই রাজ্য সরকার সিদ্ধান্ত নিয়েছেন করোনাভাইরাস কে মোকাবিলা করতে এবারে রাখি বন্ধন উৎসবে মুখে মাক্স এবং মিষ্টির ব্যবস্থা করা হয়েছে। সেখানে দেখা গেল তাম্রলিপ্ত পৌরসভা অন্য চিত্র।