Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অরাজনৈতিক ভাবে ক্লাব সমন্বয় গঠন করে রক্তদানের মাধ্যমে স্বাধীনতা দিবস পালন

অরাজনৈতিক ভাবে ক্লাব সমন্বয় গঠন করে রক্তদানের মাধ্যমে স্বাধীনতা দিবস পালন করল রাজ্যের পরিবহন ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী।
তমলুক শহরের প্রায় দেড়শ টি ক্লাবের প্রতিনিধিদের নিয়ে একটি অরাজনৈতিক সমন্বয় কমিটি গঠন করা হয়। সিদ্ধান…

 

অরাজনৈতিক ভাবে ক্লাব সমন্বয় গঠন করে রক্তদানের মাধ্যমে স্বাধীনতা দিবস পালন করল রাজ্যের পরিবহন ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী।


তমলুক শহরের প্রায় দেড়শ টি ক্লাবের প্রতিনিধিদের নিয়ে একটি অরাজনৈতিক সমন্বয় কমিটি গঠন করা হয়। সিদ্ধান্ত হয়েছিল স্বাধীনতা দিবসে রক্তদানের মাধ্যমে এই সমন্বয় কমিটির সূচনা হবে। স্বাধীনতা দিবসে রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী রক্তদানের মাধ্যমে যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান। গত মার্চ মাস থেকে ভয়াবহ করোনা ভাইরাসের প্রকোপে মানুষ দিশেহারা। বিভিন্ন সময়ে রক্তের অভাব দেখা দিয়েছে। দীর্ঘদিন রক্তের অভাব থাকার কারণে স্বাধীনতা দিবসে বিভিন্ন ক্লাব সংগঠনগুলিকে রক্তদানে আহ্বান করা হয়েছিল। আজ স্বাধীনতা দিবসে তমলুক শহরের সমস্ত ক্লাব সংগঠনগুলি এগিয়ে আসে রক্তদানে। ক্লাব সমন্বয় কমিটির পক্ষ থেকে সমস্ত ক্লাবকে সেনিটাইজার মেশিন দেওয়া হয়। আগামী দিনে মন্ত্রী শুভেন্দু অধিকারীর পথ অনুসরণ করবেন এমনটাই জানালেন ক্লাব সমন্বয় কমিটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাম্রলিপ্ত পৌরসভার প্রশাসক রবীন্দ্রনাথ সেন সহ সমস্ত ওয়ার্ডের কো-অর্ডিনেটরা।