Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিয়ের অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের শিক্ষা উপকরণ ও চারাগাছ বিতরণ শিক্ষক দম্পতির

বিয়ের অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের  শিক্ষা উপকরণ ও চারাগাছ বিতরণ শিক্ষক দম্পতির ।
করোনার কারনে ঘটা করে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব হয়নি। নিয়ম মেনে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করা হয়। অতিথি সমাগম না করে অল্প কিছু মানুষকে নিয়ে বিবাহ অনু…

 

বিয়ের অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের  শিক্ষা উপকরণ ও চারাগাছ বিতরণ শিক্ষক দম্পতির ।


করোনার কারনে ঘটা করে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব হয়নি। নিয়ম মেনে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করা হয়। অতিথি সমাগম না করে অল্প কিছু মানুষকে নিয়ে বিবাহ অনুষ্ঠান করেন পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার আড়গোয়াল গ্রামের শিক্ষক প্রসুন আচার্য্য। তিনি পেশায় একজন রসায়ন বিভাগের শিক্ষক। তিনি পাহাড়পুর জ্ঞানেন্দ্র ঝালেস্বর বিদ্যালয়ের শিক্ষক। গত ১০ই আগস্ট বিয়ে করেন। বুধবার রাতে ছিলো প্রীতিভোজের অনুষ্ঠান। সেই প্রীতিভোজের অনুষ্ঠানে বেশিটাকা খরচ না করে এলাকার দুঃস্থ মেধাবী  ছাত্রছাত্রীদের পঠনপাঠনের সামগ্রী প্রদানের পাশাপাশি  এলাকার পরিবেশকে সুন্দরভাবে গড়ে তোলার জন্য একটি করে চারাগাছ তুলে দেওয়া হয়।

বিবাহিত শিক্ষকের বোন পৌষালি আচার্য্য বলেন দাদা এই মহতী প্রয়াস আগামী দিনে আরো সেবার কাজে এগিয়ে যাক।নববধূ রুমা বটব্যাল(আচার্য্য) স্বামীর এই মহতী উদ্যোগ আগামী দিনে শিক্ষার পথ দেখাবে বলে মনে হয়।  প্রীতিভোজের অনুষ্ঠানে এসে ছাত্রছাত্রীরা পাঠনপাঠনের সামগ্রী ও চারাগাছ পেয়ে বেজায় খুশি। শিক্ষক পরিবারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার মানুষজন।।