Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূলকে উৎখাত করে সোনার বাংলা গড়ার ডাক দিলেন কৈলাস

একুশে নির্বাচন যত এগিয়ে আসছে রাজ্য রাজনীতি তত্ত্ব উত্তপ্ত হয়ে উঠছে। এরই মাঝে শনিবার পূর্ব মেদিনীপুর জেলার রামনগরে যোগদান সভা করলেন কৈলাস বিজয়বর্গীয়। এদিনের সভায় থেকে বেশকিছু সিপিএম দল থেকে বিজেপিতে যোগদান করেন। পাশাপাশি তিনি…

 


একুশে নির্বাচন যত এগিয়ে আসছে রাজ্য রাজনীতি তত্ত্ব উত্তপ্ত হয়ে উঠছে। এরই মাঝে শনিবার পূর্ব মেদিনীপুর জেলার রামনগরে যোগদান সভা করলেন কৈলাস বিজয়বর্গীয়। এদিনের সভায় থেকে বেশকিছু সিপিএম দল থেকে বিজেপিতে যোগদান করেন। পাশাপাশি তিনি আগামী নির্বাচনে বিজেপিকে শাসনে আনার ডাক দেন। কৈলাস বিজয়বর্গীয় অহংকার তুলে বলেন, "এই বাংলার মাটিতে বাংলাদেশের দুষ্কৃতকারীদের আগমন ঘটছে। বাংলার মাটি আজ সুরক্ষিত নেই। মা আর সুরক্ষিত নেই, মাটিও সুরক্ষিত নেই। পশ্চিমবাংলায় আপনারা কংগ্রেসের সরকার দেখেছেন। আপনারা সিপিএমের সরকারও দেখেছেন। সিপিএমের সরকারের সময়েও হত্যা হয়েছে, লুটপাট হয়েছে। এরপর আপনারা সোনার বাংলা গড়ার আশায় মমতা বন্দ্যোপাধ্যায়কে আসনে বসিয়েছিলেন। পশ্চিমবঙ্গের মানুষ একবার নয় দুবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আশীর্বাদ করেছেন।  যেখানে মায়ের সুরক্ষা নেই, বোনের সুরক্ষা নেই, সেখানে সেই রাজ্যের একজন মহিলার মুখ্যমন্ত্রী থাকার কোন অধিকার নেই।" তিনি আমফান দুর্নীতির কথা উল্লেখ করে বলেন, "বাংলায় যখন আমফান হয়েছিল তখন প্রধানমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে ঘুরে দেখেছিলেন। তিনি ১০০ কোটি টাকা সাহায্য দিয়েছিলেন। সেই টাকা কোথায় গিয়েছে পিসি বলতে পারবে না। এই চালচোর সরকার সকলের পয়সা খেয়ে নিচ্ছে। গরিবের পয়সাও খেয়ে নিচ্ছে। এই সরকার আর রাখার দরকার নেই এবার বোঝা যাচ্ছে।"


এদিনের এই সভায় কৈলাস বিজয়বর্গীয় ছাড়াও উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সহ পর্যবেক্ষক  অরবিন্দ মেনন, রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক লকেট চট্টোপাধ্যায়, রাজ্য বিজেপির সম্পাদক সব্যসাচী দত্ত সহ অন্যান্যরা।  এদিনের এই সভা থেকে বেশিকিছু বিভিন্ন দল থেকে বিজেপিতে যোগদান করেন।