Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পর্যটকদের আনন্দ দিতে জেলা প্রশাসনের উদ্যোগে শুরু হলো সাপ্তাহিক সাংস্কৃতিক কর্মসূচী

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর :  পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার মতোই, পশ্চিম মেদিনীপুর জেলায় ভ্রমণপিপাসু পর্যটকদের আনন্দ দিতে জেলা প্রশাসনের উদ্যোগে শুরু হলো সাপ্তাহিক সাংস্কৃতিক কর্মসূচি। পশ্চিমবঙ্গ সরকারের তথ্য ও সংস্কৃতি বিভাগ এবং…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর :  পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার মতোই, পশ্চিম মেদিনীপুর জেলায় ভ্রমণপিপাসু পর্যটকদের আনন্দ দিতে জেলা প্রশাসনের উদ্যোগে শুরু হলো সাপ্তাহিক সাংস্কৃতিক কর্মসূচি। পশ্চিমবঙ্গ সরকারের তথ্য ও সংস্কৃতি বিভাগ এবং পর্যটন বিভাগের যৌথ উদ্যোগে সারা রাজ্য জুড়েই পর্যটন শিল্পের প্রসার ও প্রচারের বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে।সেই উদ্যোগেরই একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে পশ্চিম মেদিনীপুর জেলার মৃত্তিকা ট্যুরিজম প্রপার্টিতে (রানী শিরোমণি লজে) বুধবার সন্ধ্যায় লোকপ্রসার প্রকল্পের শিল্পীদের নিয়ে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হল।


মূলত পর্যটনের প্রতি ভ্রমণ পিপাসুদের আরও উৎসাহদানের লক্ষ্যে এবং পশ্চিম মেদিনীপুর জেলার পর্যটন শিল্পের বিকাশের লক্ষ্যে এখন থেকে প্রতি সপ্তাহে বুধবার ও বৃ্হস্পতিবার সন্ধ‍্যা ছটায় এই জেলারই লোকপ্রসার প্রকল্পের অন্তর্ভুক্ত শিল্পীরা, যথাযথভাবে স্বাস্থ্যবিধি মান্য করে বিভিন্ন আঙ্গিকের লোকশিল্প এখানে উপস্থাপিত করবেন। জেলা তথ্য ও সংস্কৃতি অধিকারিক অনন্যা মজুমদার জানান, এই কর্মসূচি যেমন জেলার পর্যটন শিল্পকে ভ্রমণপিপাসুদের কাছে আরো আকর্ষণীয় করে তুলতে সাহায্য করবে, তেমনি লোকপ্রসার প্রকল্পের সাথে যুক্ত শিল্পীরাও এর মাধ্যমে উপকৃত হবেন।