Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পশ্চিমবঙ্গ পুলিশ ওয়েলফেয়ার বোর্ডের প্রথম সম্মেলন, প্রসংসা সিভিক পুলিশদের

পশ্চিমবঙ্গ পুলিশ ওয়েলফেয়ার বোর্ডের প্রথম সম্মেলনে সিভিক ভলেন্টিয়ার্সদের ভূয়ষী প্রশংসা করেন পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপার সুনীল কুমার যাদব। আগামী দিনে নিরপেক্ষ ভাবে কাজ করার আহ্বান জানান।রাজ্যের সাধারন মানুষের পরিষেবা দেওয়…

 


পশ্চিমবঙ্গ পুলিশ ওয়েলফেয়ার বোর্ডের প্রথম সম্মেলনে সিভিক ভলেন্টিয়ার্সদের ভূয়ষী প্রশংসা করেন পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপার সুনীল কুমার যাদব। আগামী দিনে নিরপেক্ষ ভাবে কাজ করার আহ্বান জানান।

রাজ্যের সাধারন মানুষের পরিষেবা দেওয়ার জন্য রাজ্য সরকারের পক্ষ থেকে নিয়োগ করা হয় সিভিক ভলান্টিয়ার।  প্রথম প্রথম সেইভাবে মর্যাদা না পেলেও সম্প্রতি তাদের বিভিন্ন সুযোগ সুবিধের মাধ্যমে নতুনভাবে মর্যাদা দেওয়ার হচ্ছে। সোমবার বিকেলে তমলুকে পশ্চিমবঙ্গ পুলিশ ওয়েলফেয়ার বোর্ড এর সাধারণ সভা থেকে সিভিক ভলেন্টিয়ার দের ভূয়শী প্রশংসা করলেন পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার সুনীল কুমার যাদব।



২০১২সালে প্রথম সিভিক ভলেন্টিয়ার নিয়োগ হয়। প্রথমে সিভিক ভলেন্টিয়ারদের কোন ড্রেস ছিল না, ছিলনা কোন আই কার্ড, নিজেদের কিভাবে পুলিশ কর্মী হিসাবে পরিচয় দেবে তা নিয়ে সংশয়ে ছিলো। কিন্তু এখন সিভিকদের পরিচয়পত্র,  পোষাক  থেকে শুরু করে  নানা সুযোগ সুবিধে দেওয়া হচ্ছে। বছরে। দুবার বেতন বাড়িয়েছে রাজ্য সরকার। ফলে  আগের থেকে সিভিকদের অনেক উন্নততর  করা হয়েছে।এদিন তমলুকের সুবর্ণ জয়ন্তী ভবনে আয়োজিত  সম্মেলন পুলিশ সুপার সুনীল কুমার যাদব, অতিরিক্ত পুলিশ সুপার এম.এম.হাসান, রাজ্য পুলিশ ওয়েলফেয়ার বোডের কনভেনার বিজিতেশ্বর রাউত  সহ অন্যান্য পুলিশের আধিকারিকরা।