Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

"আর নয় অন্যায়" কর্মসূচিতে রোডশো শুভেন্দু অধিকারী

"আর নয় অন্যায়" কর্মসূচিতে রোডশো করলেন শুভেন্দু অধিকারী৷ কাঁথি মেচেদা বাইপাস কাঁথি সেন্টাল বাসস্ট্যাণ্ড পর্ষন্ত ৬ কিমি রোডশো করেন। এরপর কাঁথি সেন্টাল বাসস্ট্যাণ্ড পথসভা করেন। উপস্থিতি ছিলেন সৌমিএ খাঁ, শুভেন্দু অধিকারী, জ…

 


"আর নয় অন্যায়" কর্মসূচিতে রোডশো করলেন শুভেন্দু অধিকারী৷ কাঁথি মেচেদা বাইপাস কাঁথি সেন্টাল বাসস্ট্যাণ্ড পর্ষন্ত ৬ কিমি রোডশো করেন। এরপর কাঁথি সেন্টাল বাসস্ট্যাণ্ড পথসভা করেন। উপস্থিতি ছিলেন সৌমিএ খাঁ, শুভেন্দু অধিকারী, জয়প্রকাশ মজুমদার, অনুপ চক্রবর্তী সহ বিজেপি কর্মী সর্মথকরা।


এদিন পথসভাতে বক্তব্য রাখেন সৌমিএ খাঁ বলেন আগামী লোকসভা নির্বাচনে শুভেন্দু অধিকারী জন্য জিতেছি। শুভেন্দুদা ফোন করে বলেছিলাম বিষ্ণুপুর যেতে বারণ করেছিলাম, দাদা সেখানে প্রচারে যাইনি, তাই আমি জিতে গেছি। বিজেপিদের এবার মিথ্যা মামলার দিলে এবার পুলিশকে চুরি পরিয়ে পাঠিয়ে দিবো। এবার চলে যেতো হবে। শুভেন্দু অধিকারী দিকে আঙ্গুল তুলতে এবার জনতা ভেঙে দিবো। এখানে ১৬ টি আসনে ১৬ টিকে বিজেপি জিতবে। 


শুভেন্দু অধিকারী বলেন, পুলিশ দলদাসে পরিনত হয়েছে। পুলিশকে তীব্র ভাষায় আক্রমণ করেন। পুলিশ যদিও বিজেপিদের হেনস্থা করেন, তাহলে ১০ বছর বসে থাকতে হবে। এত মানুষ বেরিয়ে এসেছে, আমার সিন্ধান্ত ভুল ছিল না, আমি খুশি। সৌমিএ খুব ভ্রতপ্রতীম বলে তুলনা করেন। ভাই রাস্তার দাদা হাঁটলেন। লাল চুল, কানে দুল এরাই যুব তৃনমূল। রাজ্য সরকারে তীব্র ভাষায় সমাচলনা করেন। কাঁথিতে মেডিকেল কলেজ হয়নি৷ কোলকাতার ডাইমণ্ড দুটি মেডিকেল কলেজ হয়েছে। সৌগত তীব্র ভাষায় আক্রমন করেন। উপনিবাচন জেতাতে শুভেন্দু ৩০০ কিলোমিটার যেতো হয়েছিল। গোপীবল্লভপুরের দিলীপ ঘোষ আর কাঁথির শুভেন্দু অধিকারী হাতে হাত মিলিয়েছি যেতো হবে দিদিকে। দুজন পদ্ম ফুটিয়ে ছাড়বে। আমি আর দিলীপ মিলে ৩৫ আসন জিতবো।বিধানসভা ভোটের ফলে প্রকাশের ফিরাদ হাকিম ও সৌগত রায় দুপুরে খাওয়ার আমন্ত্রন রইলো।