Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দুর গড়ে তৃণমূল কংগ্রেসের পদযাত্রা ও সমাবেশ

শুভেন্দুর গড়ে তৃণমূল কংগ্রেসের পদযাত্রা ও সমাবেশ করলেন ফিরাদ হাকিম, সৌগত রায় সহ তৃণমূলের নেতৃত্বরা।
শুভেন্দু মিরজাফরের দলে নাম লেখালো। নিজেকে বিরাট পালোয়ান মনে করে ২০০১ ও ২০০৪ সালে ভোটে হেরে গিয়েছিলো কেনো। শুভেন্দু এমন কিছু পাল…



 শুভেন্দুর গড়ে তৃণমূল কংগ্রেসের পদযাত্রা ও সমাবেশ করলেন ফিরাদ হাকিম, সৌগত রায় সহ তৃণমূলের নেতৃত্বরা।


শুভেন্দু মিরজাফরের দলে নাম লেখালো। নিজেকে বিরাট পালোয়ান মনে করে ২০০১ ও ২০০৪ সালে ভোটে হেরে গিয়েছিলো কেনো। শুভেন্দু এমন কিছু পালোয়ান নয় মন্তব্য সৌগত রায়ের। যুব তৃণমূল কংগ্রেসের ডাকে কাঁথির সভায় বক্তব্য রাখতে গিয়ে সৌগত রায় বলেন,শুভেন্দু আর কত চাই তোমার। এখন বলছো তোলা বাজ ভাইপো হাটাও ওর লজ্জা হয়না।

 ফের একবার শুভেন্দুকে কটাক্ষ ফিরাদ হাকিমের। কৃষি আইন নিয়ে সারা ভারত বর্ষ যখন প্রতিবাদ করছে তখন শুভেন্দু অমিত শাহের পায়ে ধরে বলছেন আমাকে তুমি ঠাঁই দিয়ে কুকর্মগুলো মুছে দাও কাঁথির সভা থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করলেন ফিরাদ হাকিম। বুধবার কাঁথির ডরমিটরি মাঠে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক সভায় বক্তব্য রাখতে গিয়ে ফিরাদ আরো বলেন,তৃণমূলে থাকলে চোর আর বিজেপির ওয়াসিং মেশিনে ধুয়ে দিলে সে সাধু। শুভেন্দু মানুষকে ধোঁকা দিলে মমতাকে নয়। পরিবারতন্ত্রের কথা বলছো। ২০০১ সাল থেকে টিকিট পেয়ে আসছো শিশির বাবুর ছেলে বলে। ফিরাদ হাকিম সিঁড়ি দিয়ে উঠে এসেছে তুমি লিফট দিয়ে উঠেছো।