Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপি কে ঠেঙিয়ে পগার পারের বার্তা দিলেন অনুব্রত মন্ডল।

তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।বিজেপি কে ঠেঙিয়ে পগার পার করে দিতে বললেন তৃনমূলের অনুব্রত মন্ডল। না না ইভিএমে পরাজিত করার বার্তা তিনি যে দেবেন না তাতো সত্যি । তাবলে প্রকাশ্য মঞ্চ থেকে ঠেঙিয়ে পগার পার। আর এই সব কথাবার্তা থেকে পরিস্কার …

 


তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।

বিজেপি কে ঠেঙিয়ে পগার পার করে দিতে বললেন তৃনমূলের অনুব্রত মন্ডল। না না ইভিএমে পরাজিত করার বার্তা তিনি যে দেবেন না তাতো সত্যি । তাবলে প্রকাশ্য মঞ্চ থেকে ঠেঙিয়ে পগার পার। আর এই সব কথাবার্তা থেকে পরিস্কার যে এবার ভোট হবে ঠেঙিয়ে পগার পার দিয়েই কি।  অনুব্রত অবশ্য নতূন কথা কিছু বলেন নি।  স্বয়ং মমতা বন্দোপাধ্যায় জানিয়েছিলেন ওর মাথায় অক্সিজেন কম আছে। তবে ভালো ছেলে। এই যদি ভালো ছেলের লক্ষন হয় তাহলে আর বলার কি আছে।

ঠেঙিয়ে পগার পার নিয়ে অবশ্য তেমন কোন ভারি প্রতিক্রিয়া দেননি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জনগনের হাতে ছেড়ে দিয়েছেন।  আর দল যখন অনুব্রতর এই সব কথাবার্তা মেনে নিয়েছেন তখন আর বলার কি আছে।

বেসুরো হয়েছিলেন তৃনমূলের রুপালী পর্দার নায়িকা শতাব্দী রায় ।  পরে অবশ্য কুনাল ঘোষের নেতৃত্বে অভিষেকের হস্তক্ষেপে মানভঞ্জনের প্রক্রিয়াতে কাজ হয়।  আর আজতো আবার নতূন পদ পেলেন তিনি।এখন সরাসরি অমিত শাহের সঙ্গে দেখা করার কথা বলায় পুরস্কার জুটে গেল শতাব্দীর কপালে । এসব অবশ্য বিরোধী দলের অভিযোগ । কারন বিজেপি তো দরজা খুলে রেখেছে।তৃনমূলের ঘর ভাঙার খবর পাবার আগে থেকেই বিজেপির দৃষ্টি সেই দিকে।

নির্বাচনর দিন এখনো স্হির হয়নি কিন্তু আসা যাওয়া চলছেই। তৃনমূল ছেড়ে তমলুকের খাদ্য কর্মাধক্ষ্য সিরাজ খান দল বদল করে বিজেপি দলে নাম লিখিয়েছিলেন।আবার ও তিনি তৃনমূল ভবনে এসে তৃনমূলে আবার যোগ দিলেন। আসা যাওয়া চলছেই।

অবশ্য এর ই মধ্যে বিজেপি হাইকমান্ড নির্দেশ দিয়েছেন প্রার্থী তালিকা তৈরি করতে।আর সেই তালিকায় কমপক্ষে পঁচিশ টি নাম আনতে হবে অরাজনৈতিক ব্যাক্তিদের। ফলে এই আসন গুলি থেকে বাদ যাবেন দলের নেতা নেত্রীরা। ফলে আবার হয়তো বেসুরো হতে পারে বিজেপি দল ও।

এখন দেখা যাক কোথাকার জল কোথায় গড়ায় ।তবে অনুব্রতের ঠেঙিয়ে পগার পার এখন লেটেস্ট সংযোজন ।

তবে কি এবারের ভোট যুদ্ধ ইভিএম ছেড়ে দু দল মল্লযুদ্ধে নামতে চলেছে।