Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় আসার প্রস্তুতি বৈঠক তৃণমূল কোর কমিটির

আগামী ১৮ই জানুয়ারি পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে একদিনের সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঐদিন নন্দীগ্রামের তেখালি বাজার সংলগ্ন মাঠে একটি জনসভা করবেন। তারই প্রস্তুতি হিসেবে মঙ্গলবার তমলুকের নিমতৌড়ি স্ম…

 


আগামী ১৮ই জানুয়ারি পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে একদিনের সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঐদিন নন্দীগ্রামের তেখালি বাজার সংলগ্ন মাঠে একটি জনসভা করবেন। তারই প্রস্তুতি হিসেবে মঙ্গলবার তমলুকের নিমতৌড়ি স্মৃতিসৌধে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির পক্ষ থেকে প্রস্তুতি বৈঠক ডাকা হয়। প্রস্তুতি বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র, বিধায়ক তথা হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান অর্ধেন্দু মাইতি, নন্দীগ্রামের তৃণমূলের নেতা, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি শেখ সুফিয়ান, নন্দীগ্রামের শহীদজননী পাঁশকুড়া পশ্চিমের বিধায়িকা ফিরোজা বিবি, দেশপ্রাণ ব্লক এর সহ-সভাপতি তরুণ জানা, বিধায়ক সুকুমার দে সহ তৃণমূলের নেতৃত্বরা।

প্রস্তুতি বৈঠকে পূর্ব মেদিনীপুর জেলার দলীয় নেতারা প্রায় 3 থেকে সাড়ে 3 লক্ষ মানুষের জমায়েত করার লক্ষ্যমাত্রা নিয়েছেন। শুভেন্দু অধিকারী তৃণমূল থেকে বিজেপিতে যোগদান দেওয়ার পরে এই প্রথম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে যাচ্ছেন। যে নন্দীগ্রামে তৃণমূলের বিধায়ক হিসাবে শুভেন্দু অধিকারী ছিলেন, সেই নন্দীগ্রামে চ্যালেঞ্জ ছুড়ে দিতে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা করবেন।

এই দিন সাংবাদিকদে এক প্রশ্নের উত্তরে শুভেন্দুকে কটাক্ষ করে জেলা পরিষদের সভাধিপতি বলেন, " ও কোন নেতা নয় , ওর জলাতঙ্ক হয়েছে, রোগ সারাক, তারপর নেতাগিরি করবে।"

রাজ্যের  মন্ত্রী সৌমেন মহাপাত্র শিশির বাবুর প্রসঙ্গে কোন মন্তব্য করতে চাননি। তবে তিনি শিশির অধিকারীর বিভিন্ন সভায় গরহাজির প্রসঙ্গে বলেন, " শুনেছি শিশির বাবু অসুস্থ, তাই উপস্থিত হতে পারেন নি। তবে দিদির সভাতো তাতে আটকে থাকবে না। " 

রাজনৈতিক মহলে প্রশ্ন উঠেছে শিশির অধিকারীর পরবর্তী পদক্ষেপ কি হবে ? ইতিমধ্যেই দুই ছেলে বিজেপিতে যোগ দিয়েছে।