Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজীব আজ মন্ত্রী সভা ছাড়লেন

তরুন চট্টোপাধ্যায় ।আবার নক্ষত্র পতন।তৃনমূল দলের বন দপ্তরের মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় আজ মন্ত্রীত্ব ছাড়লেন।আর এই মন্ত্রীত্ব ছাড়ার পিছনে যে দল তা তিনি স্পষ্ট করে না বললেও এটি পরিস্কার দলের অন্দরে তাঁকে নিয়ে নানা কথাবার্তা তিনি মেন…


 তরুন চট্টোপাধ্যায় ।

আবার নক্ষত্র পতন।তৃনমূল দলের বন দপ্তরের মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় আজ মন্ত্রীত্ব ছাড়লেন।আর এই মন্ত্রীত্ব ছাড়ার পিছনে যে দল তা তিনি স্পষ্ট করে না বললেও এটি পরিস্কার দলের অন্দরে তাঁকে নিয়ে নানা কথাবার্তা তিনি মেনে নিতে পারলেন না।তাই মন্ত্রীত্ব পদ থেকে সরে যাওয়া ।

           কাজের মানুষ রাজীব বন্দোপাধ্যায় ।সেচ দপ্তর থেকে মমতা বন্দোপাধ্যায় তাঁকে সরিয়ে দিয়ে ছিলেন অকস্মাত্ ।আর সে খবর উওর বঙ্গে বসে তিনি জানতে পারেন।মুখ্যমন্ত্রী এতটুকু সৌজন্যের ধার ধারেন নি।আর সেদিন ই তিনি পদত্যাগ করতে চেয়ে ছিলেন।কিন্তু মমতা বন্দোপাধ্যায় তা করতে দেন নি।

কল্যাণ বন্দোপাধ্যায় সহ বেশ কিছু তৃনমূলের নেতা বেশ কিছুদিন ধরেই রাজীবের নাম না করে তাঁকে কটাক্ষ করেছেন বিভিন্ন সভা থেকে।মমতা বন্দোপাধ্যায় ও মন্ত্রী সভার বৈঠকে গর হাজির নিয়ে রাজীবের সঙ্গে কথা বলেন নি বলেই সূত্রের খবর।

বাজারে অবশ্য গুঞ্জন রাজীব ও শুভেন্দুর পথে বিজেপি দলে যোগ দেবেন।একথা অবশ্য রাজীব বলেন নি।তবে তৃনমূল দলে যে অনেকেই হাঁপিয়ে উঠছেন একথা পরিষ্কার ।রাজীব বন্দোপাধ্যায় মন্ত্রীত্ব ছাড়লেও এখনো দল ছাড়ার কথা বলেন নি।

আজ রাজীব বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী এবং রাজ্যপালকে মন্ত্রী পদ থেকে পদত্যাগ পত্র জমা দেওয়ার পর সাংবাদিক বৈঠক করেন। মুখ্যমন্ত্রী কে শ্রদ্ধা রেখেই তাঁর ক্ষোভের কথা জানান। এবং কেঁদে ফেলেন। তবে তিনি পশ্চিম বাংলা জনগণের হয়ে কাজ করতে চান , এই কথা অকপটে জানালেন।

               তৃনমূল দলের স্বচ্ছ ভাবমূর্তির রাজীব মন্ত্রী সভা ছাড়া নিয়ে বাজার জুড়ে গুঞ্জন ।তবে কি এই দলে আর কাজ করার পরিস্থিতি নেই।

লক্ষী রতন শুক্ল কদিন আগে মন্ত্রীত্ব ছেড়েছেন।আজ রাজীব বন্দোপাধ্যায় ।

তবে কি বলা যেতে পারে লাইনে আরো অনেকেই।ভোটের তারিখ ঘোষনার আগেই কি আরো ছবি দেখবে বাংলা ।