Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইঞ্চিতে ইঞ্চিতে জবাব দেবেন মেদিনীপুরের মানুষ

তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।ইঞ্চিতে ইঞ্চিতে জবাব দেবেন মেদিনীপুরের মানুষ ।একথা যিনি বললেন তিনি শিশির অধিকারী ।আজও তৃনমূলের মেদিনীপুরের জেলা সভাপতি ।           মেজ ছেলে জননেতা শুভেন্দু অধিকারী বিজেপি দলে।গতকাল ছোট ছেলে সৌমেন্দু দাদ…

 


তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।

ইঞ্চিতে ইঞ্চিতে জবাব দেবেন মেদিনীপুরের মানুষ ।একথা যিনি বললেন তিনি শিশির অধিকারী ।আজও তৃনমূলের মেদিনীপুরের জেলা সভাপতি ।

           মেজ ছেলে জননেতা শুভেন্দু অধিকারী বিজেপি দলে।গতকাল ছোট ছেলে সৌমেন্দু দাদাকে অনুসরন করেই সেই দলে।যদিও তার আগে কাঁথি পুরসভার মুখ্য প্রশাসক পদ থেকে দল তাঁকে সরিয়ে দিয়েছিল।এখন কাঁথির অধিকারী পরিবারের দুজন তৃনমূল ও দুজন বিজেপি ।তবে তা আর কতক্ষন।যে ভাবে তৃনমূল দল অধিকারী পরিবার কে নিয়ে কটাক্ষ করে চলেছেন তাতে করে বোঝা যাচ্ছে অধিকারী পরিবারে আরো পদ্ম ফুল ফোটা শুধুমাত্র সময়ের অপেক্ষা ।

ববি হাকিম ও সৌগত রায় কাঁথির মাটিতে দাঁড়িয়ে অধিকারী পরিবারের ওপরে বিষোদ্গার করে গেছেন।আর এই শুনে একাশি বছরের শিশির অধিকারী দুঃখ তো পেয়েছেন।

শুভেন্দু অধিকারী কে মির জাফর আখ্যা দেওয়া কে কেন্দ্র করে তাঁর অভিমত মির জাফর তো মুসলিম ছিল।

কদিন আগেই শুভেন্দু অধিকারী খড়দার জনসভায় অভিষেক কে টার্গেট করে বলেন আমার বাড়িতে পদ্ম তো ফুটবেই।তোমার বাড়িতে ও পদ্ম ফোটাবো।

রাজনীতি তে রোজই চলছে দল বদলের মেলা।আর ভোটের আগে এই দলবদলে লাভবান ও ক্ষতিগ্রস্ত হচ্ছেন সব দলই ।

তৃনমূল দল স্বীকার করুক বা না করুক দলের ওপরতলা থেকে নীচু তলা এই দলবদলে দ্বিধাবিভক্ত ।দল বদলের আঁচ একুশের ভোটে পড়বে বৈকি।