Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়ায় বিজেপির জনসভা ফাঁকা, লোক না আসায় মাঝপথেই ফিরে গেলেন ভারতী ঘোষ

পাঁশকুড়ায় বিজেপির জনসভা ফাঁকা, লোক না আসায় মাঝপথেই ফিরে গেলেন ভারতী ঘোষ।
পূর্ব মেদিনীপুর জেলায় বিভিন্ন এলাকায় বিজেপি জনসভা করলেও প্রায় দু বছর পরে গতকাল বৃহস্পতিবার বিজেপি জনসভা কর্মসূচি নিয়ে ছিল পাঁশকুড়ার নারায়ণদিঘি এলাকা…

 


পাঁশকুড়ায় বিজেপির জনসভা ফাঁকা, লোক না আসায় মাঝপথেই ফিরে গেলেন ভারতী ঘোষ।


পূর্ব মেদিনীপুর জেলায় বিভিন্ন এলাকায় বিজেপি জনসভা করলেও প্রায় দু বছর পরে গতকাল বৃহস্পতিবার বিজেপি জনসভা কর্মসূচি নিয়ে ছিল পাঁশকুড়ার নারায়ণদিঘি এলাকায়।সেই মতো ভারতীয় জনতা মজদুর মঞ্চের ডাকে বৃহস্পতিবার জনসভার আয়োজন করা হয় পাঁশকুড়ায়। এদিন দুপুর দুটোয় সময় সভা শুরুর কথা থাকলেও তা শুরু হতে হয়ে যায় বিকেল চারটা। সভামঞ্চের সামনে রাখা ছিল প্রায় চার পাঁচশো চেয়ার। দু ঘন্টা পরে কর্মসূচি শুরু হলেও সেই চেয়ার ভর্তি হয়নি। বিজেপি সূত্রে খবর সভায় লোক না হওয়ায় ভারতী ঘোষ এবং অর্জুন সিং সভাস্থলের উদ্দেশ্যে রওনা দিলেও পরে ফিরে যান। সভায় লোক না আসা প্রসঙ্গে বিজেপি নেত্রী মৌসুমী দাস বলেন "কর্মী-সমর্থকরা দলের পরিবর্তনের যাত্রার কর্মসূচিতে যোগ দিতে গিয়েছেন। পাশাপাশি কলকাতায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসায় নেতৃত্বরা ব্যস্ত হয়ে পড়েছেন।"

পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান তথা তৃণমূল নেতা নন্দকুমার মিশ্র বলেন "বিজেপি দল সম্পর্কে যত কম বলা হবে ততই মঙ্গল, বিজেপির নেতারা বেশি কথা বলেন, কাজ কম করেন। বিজেপি পরিযায়ী শ্রমিক, ভোট এলেই ওদের দেখা যায়। বিজেপির প্রতি মানুষের আস্থা হারিয়েছে, তাই এদিন সভায় লোক আসেনি।"

বিজেপির পূর্ব ঘোষিত কর্মসূচিতে লোক না আসায় নেতৃত্বরা মাঝপথ থেকে ফিরে গেলেন, তাহলে কী কোথাও একটা সমন্বয়ের অভাব দেখা দিয়েছে? সবথেকে বড় প্রশ্ন এখন এটাই।