Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুঃস্থ ছাত্রীর পাশে দাঁড়ালো হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি

*্নি্জস্ব সংবাদদাতা, মেদিনীপুর : দশম শ্রেণীতে পাঠরতা ছাত্রী সুনিয়া দাস চরম দারিদ্র্যের সাথে প্রতিনিয়ত লড়াই  চালিয়েও স্বপ্ন দেখে এক উজ্জ্বল ভবিষ্যতের। মাকে একটু সুখের মুখ দেখাতে, হার না মানা লড়াই করে, পড়াশোনা চালিয়ে নিজের প…

*্নি্জস্ব সংবাদদাতা, মেদিনীপুর : 

দশম শ্রেণীতে পাঠরতা ছাত্রী সুনিয়া দাস চরম দারিদ্র্যের সাথে প্রতিনিয়ত লড়াই  চালিয়েও স্বপ্ন দেখে এক উজ্জ্বল ভবিষ্যতের। মাকে একটু সুখের মুখ দেখাতে, হার না মানা লড়াই করে, পড়াশোনা চালিয়ে নিজের পায়ে দাঁড়াতে চায় সুনিয়া। পরের বাড়ীতে সামন্য কাজ করে সুনিয়ার এই স্বপ্নপূরণের সামর্থ্য নেই তার মায়ের। এ হেন সুনিয়ার বাবা, তার মা'কে ছেড়ে চলে গেছেন, ছেড়েছেন সংসার। সুনিয়ার এই অবস্থার খবর পেয়ে সামর্থ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিতে এগিয়ে এলেন হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সদস্য-সদস্যারা।


 

রবিবার মেদিনীপুর শহরের বল্লভপুর করাতিপাড়ায় সুনিয়ার বাড়িতে গিয়ে হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সদস্য-সদস্যাগণ মাধ্যমিকের  বইয়ের পুরো সেট ও অন্যান্য শিক্ষা সামগ্রী সুনিয়ার হাতে তুলে দেন। আশ্বাস দেন আগামীদিনেও সমর্থ্যমতো তার পাশে থাকার। এই মানবিক কাজে উপস্থিত থেকে সুনিয়ার মনোবল বাড়াতে সাহায্য করেন সংগঠনের সভাপতি দিলীপ মান্না, কার্যকরী সভাপতি রাজশ্রী মন্ডল, সহ-সভাপতি নীলাদ্রি শঙ্কর ব্যানার্জী, কোষাধ্যক্ষ সুদীপ্তা দে, নরোত্তম দে,সৌরাশিষ সিং, বন্দনা চক্রবর্তী সহ অন্যান্যরা। সংস্থার প্রত্যেক সদস্য-সদস্যাই এই মানবিক কাজে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির এই কাজে সুনিয়া ও সুনিয়ার মা যেমন খুশি তেমনি খুশী স্থানীয় এলাকাবাসী।