Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভারতবর্ষের একমাত্র পুরুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বললেন কুনাল ঘোষ

শুভেন্দু অধিকারী সমস্ত ক্ষমতা ভোগ করার পর উনি নেত্রীকে পেছন থেকে ছুরি মারছেন পূর্ব মেদিনীপুরে এসে মন্তব্য কুনাল ঘোষের।

সামনে ২০২১ এর বিধানসভা নির্বাচন তার‌ আগেই রঘুনাথবাড়ি অঞ্চলের একটি স্কুলের অডিটোরিয়াম হল উদ্বোধন ও রঘুনাথবাড়ি…

 


শুভেন্দু অধিকারী সমস্ত ক্ষমতা ভোগ করার পর উনি নেত্রীকে পেছন থেকে ছুরি মারছেন পূর্ব মেদিনীপুরে এসে মন্তব্য কুনাল ঘোষের।



সামনে ২০২১ এর বিধানসভা নির্বাচন তার‌ আগেই রঘুনাথবাড়ি অঞ্চলের একটি স্কুলের অডিটোরিয়াম হল উদ্বোধন ও রঘুনাথবাড়ি পঞ্চায়েত সমিতির নবনির্মিত ভবনের উদ্বোধন করেন প্রাক্তন সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। 

এই দিন মঞ্চ থেকে রাজ্য সরকারের কর্মসূচি নিয়ে সাধারণ মানুষদের কাছে আবেদন রাখেন। কৃষকদের দীর্ঘদিনের আবেদন ছিল দুটি কো-অপারেটিভ ব্যাংক কৃষকদের ঋণ মুকুব করছেন না। ওই কৃষকরা চাইছেন যাতে ওই ব্যাংকের ঋণ মুকুব হয়। কুনাল ঘোষ আশ্বাস দিলেন উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এই সমস্যার সমাধান করব।

 মঞ্চ থেকে তিনি বলেন বিজেপি মন্তব্য করছে খেলা হবে তার পরিপ্রেক্ষিতে বলি খেলা অনেকদিন আগেই শুরু হয়ে গেছে। এদিন তিনি বলেন বিজেপি চাইছে সোনার বাংলা গড়তে আমার মনে হয় দিলিপদা যে বলেছিলেন গরুর দুধ থেকে সোনা হয় সেই সোনার বাংলায় ওরা দেশ গড়তে চাইছেন।এইদিন শুভেন্দু অধিকারী কে মন্তব্য করে বলেন সমস্ত ক্ষমতা ভোগ করার পর উনি নেত্রীকে পেছন থেকে ছুরি মারছেন।

শুভেন্দু অধিকারী যদি আমাকে রাজনীতি শেখাতে আসেন তবে আমি শুভেন্দু অধিকারী কে বলি শুভেন্দু অধিকারী যে স্কুলে পড়েছেন সেই স্কুলের প্রিন্সিপাল কুনাল ঘোষ।কেন্দ্র সরকার একচেটিয়া শাসন ব্যবস্থা শুরু করেছেন। তিনি বলেন বিজেপিকে বলুন আগে দিল্লি সামলাতে তারপর বাংলা সামলাবেন।তৃণমূল কংগ্রেসের বিকল্প একমাত্র উদ্ধর্ধতন তৃণমূল কংগ্রেস।