Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মায়ের স্মৃতিতে পাঠ্যপুস্তক বিতরন ছেলের

নিজস্ব প্রতিবেদক, তমলুক -- প্রয়াত রেনুকা মণ্ডলের স্মৃতিতে এদিন ১৭৫ জন ছাত্র ছাত্রীর হাতে তুলে দেওয়া হোলো পাঠ্যপুস্তক। রবিবার পূর্ব মেদিনীপুর জেলার শহীদ মাতঙ্গিনী ব্লকের নুন্নান গ্রামে বইপ্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন প…

 


নিজস্ব প্রতিবেদক, তমলুক -- প্রয়াত রেনুকা মণ্ডলের স্মৃতিতে এদিন ১৭৫ জন ছাত্র ছাত্রীর হাতে তুলে দেওয়া হোলো পাঠ্যপুস্তক। রবিবার পূর্ব মেদিনীপুর জেলার শহীদ মাতঙ্গিনী ব্লকের নুন্নান গ্রামে বইপ্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন প্রধান শিক্ষক প্রমথনাথ মণ্ডল, মনোরঞ্জন মণ্ডল, শিক্ষক নেতা জয়দেব বর্মন, অরূপ কুমার ভৌমিক, সতীশচন্দ্র সাউ, ভাস্করব্রত পতি, সমরেশ বেরা, সুরজিৎ বেরা, সিদ্ধার্থ সাঁতরা, সুচিত্রা হাজরা, নমিতা রাণী মণ্ডল প্রমুখ। 



গত ৯ ই অক্টোবর অসুস্থ হয়ে প্রয়াত হন রেনুকা দেবী। তিনি অনেক কষ্টে মানুষ করে প্রতিষ্ঠিত করেন নিজের ছেলেকে। পেটে বিদ্যে ছিলনা। কিন্তু পড়াশোনার প্রতি খুব আগ্রহ ছিল। তাই তাঁর মৃত্যুর পর ছেলে আনন্দ মণ্ডল এবং বৌমা মধুমিতা মণ্ডল দুজনের ঐকান্তিক আগ্রহে এলাকার ছাত্র ছাত্রীদের জন্য পাঠ্যপুস্তক ও পাঠ্যসামগ্রী তুলে দেওয়া হয়। আনন্দ মণ্ডলের কথায়, এভাবে কচিকাঁচাদের মাধ্যমেই মায়ের স্মৃতি জিইয়ে রাখতে চাই। এদিন 'মাতৃস্মৃতি' নামে একটি বই প্রকাশিত করেন অতিথিরা।