Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মনোনয়নপত্র জমা দিলেন মমতা ব্যানার্জি

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়ন পত্র জমা দিলেন হলদিয়া মহাকুমার শাসকের দপ্তরে 
নন্দীগ্রামের প্রার্থী হিসেবে। ১.৪৮ মিনিটে তিনি মনোনয়নপত্র জমা দেন। হলদিয়ায় মঞ্জু শ্রী মোড় থেকে পদযাত্রা করে হলদিয়া এসডিও অফিস পর্যন্…


 তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়ন পত্র জমা দিলেন হলদিয়া মহাকুমার শাসকের দপ্তরে 


নন্দীগ্রামের প্রার্থী হিসেবে। ১.৪৮ মিনিটে তিনি মনোনয়নপত্র জমা দেন। হলদিয়ায় মঞ্জু শ্রী মোড় থেকে পদযাত্রা করে হলদিয়া এসডিও অফিস পর্যন্ত রোড শো করে হলদিয়া মহকুমা শাসক দপ্তরে মনোনয়নপত্র জমা দেন। আজ তিনি নন্দীগ্রামে ফিরে যাবেন। কাল  কলকাতায় ফিরে ইস্তাহার প্রকাশ করবেন।

নন্দীগ্রামে তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে হলদিয়ায় মহকুমা শাসকের দপ্তরে নিজের মনোনয়নপত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

“আজ আমি মনোনয়ন জমা দিলাম। আমার প্রস্তাবক চারজন। নন্দীগ্রাম-১ ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বদেশ রঞ্জন দাস, মহাদেব বাগ, আব্দুল সামাদ, শহিদ পরিবারের মেয়ে সুষমা মাইতি। এই চারজন মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রস্তাবক এবং সমর্থক। শেখ সুফিয়ান মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট হয়েছে। মনোনয়নপত্র জমা দিয়ে নন্দীগ্রামে ফিরে ফিরে যান মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে ফিরে রেয়া পাড়ায় কালী মন্দিরে আরতি করেন। আজ রাতেই নন্দীগ্রামে থাকবেন। কাল কলকাতায় যাব। মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের বলেন"ভুলে যাব নিজের নাম, ভুলবো নাকো নন্দীগ্রাম।আশা করব নন্দীগ্রামের মানুষ খুশি।” নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেওয়ার পর বললেন তৃণমূল নেত্রী। 
 
দুপুরে নন্দীগ্রামের ভাড়া বাড়ি থেকে বেরিয়ে নন্দীগ্রামে শিবমন্দিরে পুজো দেন তিনি। তারপর চলে যান হলদিয়ায়। সেখানে মঞ্জুশ্রী মোড় থেকে রোড শো করে হলদিয়ায় মহকুমা শাসকের দফতরে মনোনয়ন জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।এদিন নন্দীগ্রাম থেকে বেশকিছু কর্মী-সমর্থকরা বাসে করে হলদিয়া মহকুমা শাসকের দপ্তরে সামনে চলে আসেন।
পাশাপাশি মমতার নেতৃত্বে শুভেন্দু অধিকারীর জামানত বাজেয়াপ্ত করার প্রতিশ্রুতি দেন নন্দীগ্রামের তৃণমূল নেতা আবু তাহের।