Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেয়ের জন্মদিন উপলক্ষ্যে রক্তদান শিবির,রক্তদিলেন বাবা,মা

নিজস্ব সংবাদদাতা,মেদিনীপুর : সমাজসেবা মূলক কাজের মধ্য দিয়ে পালিত হলো জন্মদিনের অনুষ্ঠান।চেনা ছকের বাইরে গিয়ে রক্তদান শিবির আয়োজিত হলো জন্মদিনের অনুষ্ঠানে। মেদিনীপুর শহরের মল্লিকচক এলাকার বাসিন্দা মেদিনীপুর ডি এ ভি পাবলিক স্কু…


 নিজস্ব সংবাদদাতা,মেদিনীপুর : সমাজসেবা মূলক কাজের মধ্য দিয়ে পালিত হলো জন্মদিনের অনুষ্ঠান।চেনা ছকের বাইরে গিয়ে রক্তদান শিবির আয়োজিত হলো জন্মদিনের অনুষ্ঠানে। মেদিনীপুর শহরের মল্লিকচক এলাকার বাসিন্দা মেদিনীপুর ডি এ ভি পাবলিক স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী আদৃতার একাদশ জন্মদিনের অনুষ্ঠান পালিত হলো রক্তদান শিবিরের মধ্য দিয়ে।আদৃতার বাবা পেশায় ঠিকাদার জয়ন্ত কুমার মল্লিক ও মা গৃহবধু সুচন্দ্রা মল্লিকের ইচ্ছে ছিল মেয়ের জন্মদিনটা একটু অন্যভাবে সমাজসেবা মূলক কাজের মধ্য দিয়ে উদযাপন করার,তাঁরা এই কাজে সাথে পেয়ে যান স্বেচ্ছাসেবী সংগঠন মেদিনীপুর ছাত্র সমাজ ও মেদিনীপুর জেলা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামকে।


পরিকল্পনা মতো রবিবার মেদিনীপুর শহরের তরুণ সংঘ ব্যায়ামাগারে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির। শিবিরে আদৃতার বাবা জয়ন্ত কুমার মল্লিক,মা সুচন্দ্রা মল্লিক সহ আত্মীয়-স্বজন-শুভানুধ্যায়ীরা রক্তদান করেন এবং রক্ত দেন ছাত্র সমাজের কর্মী ও শুভানুধ্যায়ীরা। রক্তদান শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে আদৃতার পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বাবা জয়ন্ত কুমার মল্লিক,মা সুচন্দ্রা মল্লিক,মামা সৌমেন পাল,মামীমা মৌমিতা পাল,কাকু শৌভিক মল্লিক। উপস্থিত ছিলেন রক্তদান আন্দোলনের নেতৃত্ব অসীম ধর,শিবিরের পরিচালক মেদিনীপুর ছাত্র সমাজের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি কৃষ্ণগোপাল চক্রবর্তী , কোষাধ্যক্ষ কৌশিক কঁচ, অনিমেষ প্রমাণিক,দীপ চোঙদার, সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়াসহ অন্যান্যরা।

ছিলেন আদৃতার দুই শিক্ষক স্বরূপ ভৌমিক ও সুমন চন্দ্র। রক্তদান শিবিরের পাশাপাশি জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা ও মিষ্টি মুখের আয়োজনও ছিল। এদিনের শিবিরে সবুজায়নের বার্তা দিতে রক্তদাতা ও অতিথিদের হাতে উদ্যোক্তাদের পক্ষ থেকে চারাগাছ তুলে দেওয়া হয়। রক্ত সংগ্রহ করেন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতাল ব্লাডব্যাংক কর্তৃপক্ষ।