Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ডিজেল ভর্তি ট্রাঙ্কারের চালককে মেরে পালালো দুস্কৃতীরা

ডিজেল ভর্তি ট্রেঙ্কার হলদিয়া থেকে আসাম যাওয়ার পথে চালককে মেরে বেশকিছু ডিজেল বিক্রি করে মৃতদেহ সহ গাড়ি ফেলে পালালো দুষ্কৃতীরা।শনিবার সন্ধ্যায় হলদিয়ার রিলায়েন্স এর ফিলিং সেন্টার থেকে ডিজেল ভর্তি করে হলদিয়ার একটি সংখ্যার আসাম…

 


ডিজেল ভর্তি ট্রেঙ্কার হলদিয়া থেকে আসাম যাওয়ার পথে চালককে মেরে বেশকিছু ডিজেল বিক্রি করে মৃতদেহ সহ গাড়ি ফেলে পালালো দুষ্কৃতীরা।

শনিবার সন্ধ্যায় হলদিয়ার রিলায়েন্স এর ফিলিং সেন্টার থেকে ডিজেল ভর্তি করে হলদিয়ার একটি সংখ্যার আসামের উদ্দেশ্যে রওনা দেয়। কিছুটা পরেই তিনজন ওই তেল ট্যাংকারে ওঠে বলে অভিযোগ। হলদিয়ার 41 নম্বর জাতীয় সড়ক ব্রজলাল চক এর কাছে রাতে প্রায় ঘণ্টা তিনেক দাঁড়িয়ে ছিল গাড়িটি এমনটাই অভিযোগ। রবিবার সকালে তমলুক থানার নিমতৌড়ি কাছে তেল ট্যাংকার দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকার ফলে সন্দেহ হয় এলাকাবাসীর। তমলুক থানায় খবর দিলে গাড়িটিকে উদ্ধার করা হয়।


 গাড়ির মধ্যে চালক ধুরন যাদব (২৩) মৃত অবস্থায় গাড়ির মধ্যেই পড়েছিল। চালক ধুরন যাদব এর বাড়ি উত্তর প্রদেশ রাজ্যের বালিয়া জেলার গোপালনগর গ্রামে। চালক ধুরন যাদবের পরিবার আত্মীয় পরিজন সোমবার তমলুক থানা এসে মৃতদেহ ময়না তদন্ত করে উত্তরপ্রদেশের উদ্দেশ্যে রওনা দেয়। কে বা কারা এই ঘটনা ঘটলো তা নিয়ে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ তদন্তে নেমেছে।