Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্যাসিওপিয়া-সাহিত্য-পত্রিকা-দৈনিক-সেরা-লেখনী-সম্মাননা

#গদ্যকবিতা#সমুদ্রের_হাতছানি#পিউ_হালদার_‌আশ ১৬/০৪/২০২১যেদিন তোমায় প্রথম দেখেছিলাম সেদিন‌ই তোমার প্রেমে পাগল হয়ে উঠেছিলাম,, তোমার উত্তাল জলরাশি আমার দেহ মন শরীর মাতোয়ারা করে তুলেছিল
একবার নয় বহুবার গেছি ফিরে ফিরে তোমার কাছে,, যতবার‌…

 


#গদ্যকবিতা

#সমুদ্রের_হাতছানি

#পিউ_হালদার_‌আশ

 ১৬/০৪/২০২১

যেদিন তোমায় প্রথম দেখেছিলাম সেদিন‌ই তোমার প্রেমে পাগল হয়ে উঠেছিলাম,, তোমার উত্তাল জলরাশি আমার দেহ মন শরীর মাতোয়ারা করে তুলেছিল


একবার নয় বহুবার গেছি ফিরে ফিরে তোমার কাছে,, যতবার‌ই যাই ফিরতে মন চায় না,, মন ভারাক্রান্ত হয়ে যায়।


তোমার নীল ফেনার জলরাশি, যখন উথাল পাতাল করে গর্জায়,, শরীর টাকে বারবার আছড়ে ফেলতে থাকে, উফফ তখন তোমার মাদকতায় দেহ মন পূর্ণ হয়ে যায়। 


একপ্রান্ত থেকে আর এক প্রান্তে ছুটে ছুটে খেলা করি তোমার সাথে,, আমার প্রিয়তমর সাথে প্রেমের খেলায় মেতে উঠি তোমার বিশাল জলরাশির বুকে। 


প্রতিটা অঙ্গপ্রত্যঙ্গে তোমার বালুরাশি মিলেমিশে একাকার হয়ে যায়,, তবুও ফিরে আসতে মন চায় না,, শুধু কি তাই? তোমার বিশাল জলরাশির ভিতর থেকে ঝিনুক খুঁজে আনা, বালি দিয়ে ঘর বানানো। 


যেনো তখন ছেলেমানুষী গুলো সব একসাথে ভর করে,, তোমার জলে পা ভিজিয়ে বালুকা রাশির ওপর বসে চুপটি করে প্রিয়তমর কাঁধে মাথা রেখে প্রেমের জোয়ারে ভেসে যেতে থাকি। 


কত যে না বলা কথা তখন মনের মাঝে চলে আসে,, প্রেমের জয়গান গাঁথা হয়ে থাকে তোমাকে সাক্ষী রেখে,, তোমার অপরূপ নৈসর্গিক সৌন্দর্য্য বারবার টেনে আনে তোমার কাছে। 


ভোরের হালকা ঠাণ্ডা হাওয়ায় তোমার বালুরাশির ওপর বসে সূর্যোদয় দেখার মূহুর্তটা ,,নিজেকে যেনো মনে হয় ভাগ্যবতী,, যে তোমার থেকে সবকিছু আনন্দ উপভোগ করতে পেরেছে। 


আবার ও ফিরে যাবো তোমার কাছে,, খেলবো তোমার সাথে, উপভোগ করবো তোমায়,,,অপেক্ষায় আছি সেই শুভ মুহূর্তের।