Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিলা কলেজের উদ্যোগে স্বচ্ছ ভারত অভিযান...

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....স্বচ্ছতার বার্তা দিতে এগিয়ে এলো গোপ কলেজ। পশ্চিম মেদিনীপুর জেলার নারী শিক্ষা প্রসারের অন্যতম পীঠস্থান রাজা নরেন্দ্র লাল খান মহিলা মহবিদ্যালয়ের (স্বশাসিত) উদ্যোগে সোমবার থেকে বুধবার তিন দিন ব্যপী …

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....স্বচ্ছতার বার্তা দিতে এগিয়ে এলো গোপ কলেজ। পশ্চিম মেদিনীপুর জেলার নারী শিক্ষা প্রসারের অন্যতম পীঠস্থান রাজা নরেন্দ্র লাল খান মহিলা মহবিদ্যালয়ের (স্বশাসিত) উদ্যোগে সোমবার থেকে বুধবার তিন দিন ব্যপী স্বচ্ছ ভারত অভিযান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই তিন দিন ধরে মহাবিদ্যালয়ের জাতীয় সেবা প্রকল্প বিভাগের ছাত্রীরা কলেজ ও কলেজ সংলগ্ন অঞ্চল সাফাই, বিভিন্ন পথ,পথ পার্শ্বস্থ অঞ্চল,মন্দির প্রাঙ্গণ, আশেপাশের এলাকার বিভিন্ন বিদ্যালয় প্রাঙ্গণের সাফাই করে।স্বচ্ছতার প্রতি মূল্যবোধ ও সচেতনতা গড়ে তুলতে কর্মশালা,পোস্টার অঙ্কন, আলোচনা সহ নানা সাংস্কৃতিক কর্মসূচি অনুষ্ঠিত হয়।


মহাবিদ্যালয়ের এন এস এস-এর ছাত্রীরা স্বতঃস্ফূর্তভাবে এই স্বচ্ছ ভারত অভিযানে অংশ গ্রহন করে তাদের সামাজিক দায়বদ্ধতার পরিচয় দেয়।এই কর্মসূচিতে মূল্যবান বক্তব্য রাখেন মেদিনীপুর মেডিকেল কলেজের অ্যাসিসটেন্ট সুপারিনটেনডেন্ট ড.সুমনদেব চক্রবর্তী, মহাবিদ্যালয়ের অধ্যক্ষা ড. জয়শ্রী লাহা প্রমুখ।এই করোনা আবহে যথা সম্ভব করোনা বিধি মেনে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।মহাবিদ্যালয়ের দত্তক গ্রামের শিশুরাও এই কর্মসূচিতে অংশগ্রহণ করে।