Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ঘাটালে জহর সাঁতরার স্মরণে রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতা,ঘাটাল : করোনা আবহের মাঝে রক্তের গ্রীষ্মকালীন সংকট কিছুটা হলেও মেটাতে আবারও এগিয়ে এলো সিপিআইএম। রবিবার পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল শহরের সুকুমার সেনগুপ্ত স্মৃতি ভবনে সিপিআইএমের উদ্যোগে প্রয়াত জননেতা  জহর সাঁতরা…

 


নিজস্ব সংবাদদাতা,ঘাটাল : 

করোনা আবহের মাঝে রক্তের গ্রীষ্মকালীন সংকট কিছুটা হলেও মেটাতে আবারও এগিয়ে এলো সিপিআইএম। রবিবার পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল শহরের সুকুমার সেনগুপ্ত স্মৃতি ভবনে সিপিআইএমের উদ্যোগে প্রয়াত জননেতা  

জহর সাঁতরার স্মৃতির উদ্দেশ্যে অনুষ্ঠিত হলো একটি রক্তদান শিবির।করোনা বিধি মেনে আয়োজিত এই মহতী রক্তদান শিবির চার জন মহিলা সহ মোট পঞ্চাশ জন রক্তদাতা রক্তদান করেন।


রক্তদান শিবির শুরুর আগে একটি সংক্ষিপ্ত উদ্বোধনী সভা হয়। এই সভাতে উপস্থিত ছিলেন সিপিআইএমের পশ্চিম মেদিনীপুর জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য অশোক সাঁতরা, দলীর নেতৃত্ব উত্তম মন্ডল,সমীর হাজরা প্রমুখ।সভায় সভাপতিত্ব করেন দলের নেতা সুবোধ রায়। এদিনের রক্তদান শিবিরে কোভিড পরিস্থিতিতে মানুষের পাশে থেকে রাতদিন কাজ করে চলা ঘাটালের রেড ভলান্টিয়ার্সদের হাতে বিভিন্ন সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয় শতাব্দী প্রাচীন বামপন্থী শিক্ষক সংগঠন এবিটিএ-এর ঘাটাল শাখার পক্ষ থেকে।

এদিন শিবির শুরুর আগে আয়োজিত সভায় বক্তারা প্রবাদ প্রতিম কমিউনিস্ট নেতা জহর সাঁতরার স্মৃতিচারণ করেন,পাশাপাশি করোনা আবহে লকডাউন পরিস্থিতিতে এবং আসন্ন ঘুর্ণিঝড়ের সময় সবাইকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।