Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এক ফোনেই বাড়িতে অক্সিজেন; দুয়ারে অক্সিজেন: চেতলা অগ্রণী

দেবাঞ্জন দাসকরোনা সংক্রমণে যেভাবে দিনে দিনে বাড়ছে তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে অক্সিজেন চাহিদা। বাজারে অক্সিজেনের চাহিদা বেশ ভালোভাবেই রয়েছে। তার সাথে রয়েছে অক্সিজেন নিয়ে কালোবাজারি। এবার থেকে অক্সিজেনের চাহিদা মেটানোর জন্য এ…

 

 


দেবাঞ্জন দাস

করোনা সংক্রমণে যেভাবে দিনে দিনে বাড়ছে তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে অক্সিজেন চাহিদা। বাজারে অক্সিজেনের চাহিদা বেশ ভালোভাবেই রয়েছে। তার সাথে রয়েছে অক্সিজেন নিয়ে কালোবাজারি। 

এবার থেকে অক্সিজেনের চাহিদা মেটানোর জন্য এগিয়ে এলো চেতলা অগ্রণী ক্লাব। একটা ফোন করলেই সেই রোগীর বাড়িতে পৌঁছে যাবে অক্সিজেন কনসেনট্রেটর । আজ এই উদ্যোগের উদ্বোধন করে ক্লাবের সভাপতি তথা মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন এই উদ্যোগের ব্যানারে যে ফোন নাম্বার রয়েছে সেখানে ফোন করলেই রোগীর বাড়িতে ক্লাবের সদস্যরা পৌঁছে দেবে এই কনসেনট্রেটর। এবং তা সম্পূর্ণ বিনামূল্যে। আপাতত কুড়িটি কনসেনট্রেটর এর ব্যবস্থা করা হয়েছে। পরবর্তীকালে এই সংখ্যা আরো বাড়ানো হবে বলে জানা গেছে। ফিরহাদ হাকিম আরো বলেন, আপাতত কোন রোগীর বাড়িতে ১০ দিন এই কনসেনট্রেটর থাকবে যদি তার পরেও প্রয়োজন হয় সে ক্ষেত্রে আরো কিছুদিন সেখানে রাখা হতে পারে। কনসেনট্রেটরের আনা নেওয়া সমস্ত খরচ বহন করবে ক্লাব। 

এই 'দুয়ারে অক্সিজেন' পৌঁছে দেওয়ার বিষয়টি সাধারণ মানুষকে জানানোর জন্য বিভিন্ন জায়গায় পোস্টার-ব্যানার ইতিমধ্যেই লাগানো হচ্ছে বলে জানা গেছে ক্লাব সূত্রে।