Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুরের জেলা শাসক ও জেলা পুলিশ সুপার কে বদলি করা হলো

বিধানসভার নির্বাচন পর্ব শেষ হতেই পূর্ব মেদিনীপুরের জেলাশাসক স্মিতা পান্ডে কে বদলি করা হলো। অপরদিকে কমিশনের নির্দেশে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার প্রবীন কুমার কে সরিয়ে তার জায়গায় আনা হয়েছিল সুনীল যাদব কে। বর্তমানে সুনীল যাদবে…


বিধানসভার নির্বাচন পর্ব শেষ হতেই পূর্ব মেদিনীপুরের জেলাশাসক স্মিতা পান্ডে কে বদলি করা হলো। অপরদিকে কমিশনের নির্দেশে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার প্রবীন কুমার কে সরিয়ে তার জায়গায় আনা হয়েছিল সুনীল যাদব কে। বর্তমানে সুনীল যাদবের জায়গায় আনা হলো ইন্দিরা মুখার্জি কে। সুনীল কুমার যাদব কে দপ্তরের অফিসার অন কম্পালসারি ওয়েটিং য়ে নিযুক্ত করা হয়েছে।


বুধবার রাজ্য সরকারের নির্দেশে পূর্ব মেদিনীপুরের জেলাশাসক স্মিতা পান্ডে রাজ্য তথ্য ও প্রযুক্তি দপ্তরের সচিব পদে নিযুক্ত করা হয়েছে। তাকে ওয়েস্ট বেঙ্গল ইলেকট্রিক ইন্ডাস্ট্রিজ এর ম্যানেজিং ডাইরেক্টর পদে অতিরিক্ত দায়িত্বও দেওয়া হয়েছে।


পূর্ব মেদিনীপুরের নতুন জেলাশাসক করা হয়েছে পূর্ণেন্দু কুমার মাজি কে। রাজ্য সরকারের ওয়েস্টবেঙ্গল মিনারেলস ডেভলপমেন্ট ও ট্রেডিং কর্পোরেশন লিমিটেড এর ম্যানেজিং ডাইরেক্টর ও শিল্প-বাণিজ্য দপ্তরের যুগ্ম সচিবের অতিরিক্ত দায়িত্বে ছিলেন পূর্ণেন্দু কুমার মাজি। উল্লেখ্য বিধানসভা ভোটের আগে নির্বাচন কমিশন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক কে বদলি করেছিল। জেলাশাসক বিভু গোয়েল এর জায়গায় আনা হয়েছিল স্মিতা পান্ডে কে। নির্বাচন পর্ব শেষ হতেই রাজ্য সরকার জেলাশাসকদের রদবদল করলেন।