Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গায়েত্রী দেবীর স্মরণে প্রান্তিক মানুষদের মধ্যে খাদ্য বিতরণ

..... নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুরকয়েকদিন আগে প্রয়াত হয়েছেন মেদিনীপুরের বিশিষ্ট চিকিৎসক ডাঃ অচিন্ত্য কুমার নায়েকের সহধর্মীনি শ্রীমতি গায়ত্রী নায়েক। তাঁর স্মৃতিতে রবিবার আদিম জনজাতি অধ্যুষিত  শালবনি ব্লকের পীরচক গ্রামে দুপুরে …

 


..... নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর

কয়েকদিন আগে প্রয়াত হয়েছেন মেদিনীপুরের বিশিষ্ট চিকিৎসক ডাঃ অচিন্ত্য কুমার নায়েকের সহধর্মীনি শ্রীমতি গায়ত্রী নায়েক। তাঁর স্মৃতিতে রবিবার আদিম জনজাতি অধ্যুষিত  শালবনি ব্লকের পীরচক গ্রামে দুপুরে ১১০ জন ব্যাক্তির আহারের ব্যবস্থা করা হয় । সহযোগিতায়  ও ব্যবস্থাপনায় ছিল সংকল্প ফাউন্ডেশন মেদিনীপুর।  

উপস্থিত ছিলেন অচিন্ত নায়কের পুত্র ডাঃ অনুপম নায়ক, কন্যা অন্নপূর্ণা নায়ক সামন্ত, জামাই চিন্ময় সামন্ত, অনুলিনা নায়ক নস্কর ও তপন নস্কর, সহ অন্যান্যরা।সংকল্প ফাউন্ডেশনের পক্ষ থেকে  উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা গোপাল সাহা। কোষাধ্যক্ষ পিন্টু  সাউ, সম্পাদিকা পারমিতা সাউ, ডিরেক্টর ডঃ শান্তনু পাণ্ডা, সদস্য মুক্তি গিরি, সোমা দাস, রাকেশ দাস,  মুনমুন ঘোষ, প্রতীম রানা,  নীলাঞ্জন সাউ, অনিশ সাউ। প্রধান বার্তা ছিল পারিবারিক অনুষ্ঠানে জন সেবা করা। সংকল্প ফাউন্ডেশনের উদ্যোগে ও সহযগিতায় এই ধরনের পারিবারিক অনুষ্ঠান আদিম জনজাতিদের মধ্যে করা হবে আগমিদিনে। বিশেষ করে জন্মদিন, অন্নপ্রাশন, শ্রাদ্ধ অনুষ্ঠান ও বিবাহ বার্ষিকীর মতো অনুষ্ঠান।