Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আলোর দিশারী জনকল্যাণ সমিতির উদ্যোগে রক্তদান ও চারাগাছ রোপণ..

মেদিনীপুর শহরে নবগঠিত স্বেচ্ছাসেবী সংগঠন  আলোর দিশারী জণকল্যাণ সমিতির উদ্যোগে বৃহস্পতিবার চিকিৎসক দিবসে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির ও বৃক্ষরোপণ কর্মসূচি। এদিন সকালে মেদিনীপুর শহরের বিধান নগর মাঠে আয়োজিত রক্তদান শিবিরে আট জন মহিল…

 


 মেদিনীপুর শহরে নবগঠিত স্বেচ্ছাসেবী সংগঠন  আলোর দিশারী জণকল্যাণ সমিতির উদ্যোগে বৃহস্পতিবার চিকিৎসক দিবসে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির ও বৃক্ষরোপণ কর্মসূচি। এদিন সকালে মেদিনীপুর শহরের বিধান নগর মাঠে আয়োজিত রক্তদান শিবিরে আট জন মহিলা সহ মোট তিরিশ জন রক্তদান করেন। কর্মসূচিতে সবাইকে স্বাগত জানান সংগঠনের সম্পাদক শ্যামল ঘোষ ও সভাপতি রাজকুমার ঠাকুর।অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবী মৌ রায়, বিশ্বজিৎ পাত্র, সমাজকর্মী অসীম ধর, মণিকাঞ্চন রায়, দেবব্রত পাত্র, সুদীপ কুমার খাঁড়া সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

কর্মসূচির শুরুতে বিধান রায়ের মূর্তি ও প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। পাশাপাশি এদিন বেশকিছু চারাগছ রোপণ করা হয়। কর্মসূচি সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সবাইকে ধন্যবাদ সংগঠনের সম্পাদক শ্যামল ঘোষ ও সভাপতি রাজকুমার ঠাকুর।শ্যামলবাবু জানান আগামী দিনে তাঁরাও আরো সমাজসেবা মূলক ও পরিবেশ সচেতনতা মূলক কর্মসূচি রূপায়ণে সচেষ্ট হবেন।