Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শ্লীলতাহানীর অভিযোগে এক যুবককে মারধরের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, তমলুক:মহিলার শ্লীলতাহানীর অভিযোগে এক যুবককে বেধড়ক মারধরের অভিযোগে উঠলো গ্রামবাসীরা। সোমবার বিকেলে কোলাঘাটের কুমারহাট এলাকার এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায়। পরে অবশ্য অভিযুক্ত যুবককে উদ্ধার করে কোলাঘাট থান…

 


নিজস্ব সংবাদদাতা, তমলুক:

মহিলার শ্লীলতাহানীর অভিযোগে এক যুবককে বেধড়ক মারধরের অভিযোগে উঠলো গ্রামবাসীরা। সোমবার বিকেলে কোলাঘাটের কুমারহাট এলাকার এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায়। পরে অবশ্য অভিযুক্ত যুবককে উদ্ধার করে কোলাঘাট থানার পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত শনিবার সকাল প্রায় দশটা নাগাদ কোলাঘাটের বারপারিট গ্রামের ৬০ বছর বয়সি এক মহিলা বাড়ির সামনের পুকুর ঘাটে স্নান করতে নেমে ছিলেন। সে সময় কুমার হাট এলাকার অভিযুক্ত নিমাই বা গ নামে এক যুবক ওই মহিলার শ্লীলতাহানি করে বলে অভিযোগ। মহিলা চিৎকারে স্থানীয়রা ছুটে এলে সেসময় অভিযুক্ত কোন রকম ভাবে পালিয়ে যায়। এরপর এই ঘটনার অভিযোগে সেদিন বিকেলে নিগৃহীতা মহিলার পরিবারের অভিযোগের ভিত্তিতে জড়ো হন ক্ষুব্দ গ্রামবাসীরা। সেখানেই চরম এই অপমানের অভিযোগে বিক্ষুব্ধ মহিলারা অভিযুক্তকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিনেতা যুবককে আটক করে নিয়ে যায় পুলিশ। তবে এই ঘটনায় সালিশি সভার নামে অভিযুক্তকে ডেকে এনে মারধর করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন অপর পক্ষ।

কোলাঘাট ব্লক নারী নিগ্রহ বিরোধী কমিটির নেত্রী অনিমা হান্ডা বলেন, গত বছর ওই যুবক ওই গ্রামেরই এক অঙ্গনওয়াড়ি দিদিমনির উপরও শারীরিক নির্যাতন করেছিল। আমরা ওর দৃষ্টান্তমূলক শাস্তি চাইছি।