Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইদুজ্জোহা উপলক্ষে বস্ত্র বিতরণ বাজুয়াড়া আল-আমিন ফাউন্ডেশনের

নিজস্ব প্রতিবেদক, কেশপুর : পবিত্র ইদুজ্জোহা উপলক্ষে বস্ত্র বিতরণ করল কেশপুর ব্লকের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন বাজুয়াড়া আল-আমিন ফাউন্ডেশন। মঙ্গলবার বাজুয়ারা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাজুয়াড়া এলাকার শতাধিক দুঃস্থ অসহায় মানুষদের …

 


নিজস্ব প্রতিবেদক, কেশপুর : পবিত্র ইদুজ্জোহা উপলক্ষে বস্ত্র বিতরণ করল কেশপুর ব্লকের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন বাজুয়াড়া আল-আমিন ফাউন্ডেশন। মঙ্গলবার বাজুয়ারা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাজুয়াড়া এলাকার শতাধিক দুঃস্থ অসহায় মানুষদের হাতে ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ বস্ত্র তুলে দেওয়া হয়। 


এদিন সমগ্র অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সদস্য কাজী সাদ্দাম হোসেন। উপস্থিত ছিলেন কেশপুর থানার ওসি অঞ্জনি কুমার তেওয়ারী, মুগবসান গ্রাম পঞ্চায়েত প্রধান সেখ সাজেন আলী, বিশিষ্ট সমাজসেবী হাসানুর জামান সহ এলাকার মসজিদের ইমাম, মাদ্রাসার আলেম, স্কুলের শিক্ষক, চিকিৎসক থেকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার কর্মকর্তারা।

অনুষ্ঠানটি সুচারু ভাবে সুললিত কন্ঠে সঞ্চালনা করেন মুন্ডালিকা বিদ্যাপীঠের শিক্ষক তথা বিশিষ্ঠ সমাজসেবী জাহাঙ্গীর চৌধুরী।  



ফাউন্ডেশনের সম্পাদক সেখ নাসিম আহমেদ

জানান, অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পেরে খুব ভালো লাগে।আমরা চাই আমাদের এই সাহায্য দেখে আরও অনেকে এগিয়ে আসুক ও দুঃস্থদের পাশে দাঁড়াক।


প্রসঙ্গত, এই ফাউন্ডেশন লকডাউন ও ইয়াস ঝড়ের সময় মানুষের পাশে দাঁড়িয়েছে। ইদুজ্জোহার আগে এই পোশাক পেয়ে খুশির হাওয়া এলাকার মানুষ ।ফাউন্ডেশনের এমন উদ্যোগ এলাকায় প্রশংসা কুড়িয়েছে।