Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইসমাইল ও ভৈরবের জন্মদিনে দিশারীর উদ্যোগে রক্তদান.

নিজস্ব সংবাদদাতা,মেদিনীপুর : সংগঠনের দুই সক্রিয় সদস্য সেক ইসমাইল ও ভৈরব মাজির জন্মদিন উপলক্ষ্যে দিশারীর ফাউন্ডেশনের উদ্যোগে মেদিনীপুর ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের সহযোগিতায় মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ব্লাড ব্যাঙ্কে বৃহস্পতিব…

 


 নিজস্ব সংবাদদাতা,মেদিনীপুর : সংগঠনের দুই সক্রিয় সদস্য সেক ইসমাইল ও ভৈরব মাজির জন্মদিন উপলক্ষ্যে দিশারীর ফাউন্ডেশনের উদ্যোগে মেদিনীপুর ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের সহযোগিতায় মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ব্লাড ব্যাঙ্কে বৃহস্পতিবার অনুষ্ঠিত হলো একটি ইন হাউস রক্তদান শিবির। নিজেদের জন্মদিনে রক্তদান করেন সেক ইসমাইল ও ভৈরব মাজি দুজনেই।এই শিবিরে ১জন মহিলা সহ মোট ২২ জন  রক্তদান করেন।


রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন ব্লাড ডোনার্স ফোরামের সভাপতি অসীম ধর, শিক্ষা প্রশাসক কৌস্তভ বন্দ্যোপাধ্যায়,সমাজকর্মী শিক্ষক স্নেহাশিস চৌধুরী, শিক্ষক রাজকুমার বেরা, রক্তদান আন্দোলনের কর্মী ফাকরুদ্দিন মল্লিক,প্রতিমা রানা,পীযূষ রানা সহ অন্যান্যরা।দিশারী ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন অঞ্জন ঘোষ, সেক ইসমাইল,ভৈরব মাজি,বাপন পাল,তপোময় মন্ডল, সুরজিৎ দাস, সৌম্য মানিক সহ একঝাঁক তরুণ। উল্লেখ্য এবার নিয়ে ১৬ বার রক্তদিলেন সেক ইসমাইল।