Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর শহরে রেড ভলান্টিয়ারদের উদ্যোগে স্যানিটাইজেশন কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....করোনা মহামারীর এই কঠিন পরিস্থিতিতে বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে গোটা রাজ্য জুড়ে দিনরাত কাজ করে চলেছেন বামপন্থী ছাত্রযুবদের নেতৃত্বাধীন রেড ভলেন্টিয়াররা। মেদিনীপুর শহরও তার ব্যতিক্রম নয়‌। এখানেও …

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....করোনা মহামারীর এই কঠিন পরিস্থিতিতে বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে গোটা রাজ্য জুড়ে দিনরাত কাজ করে চলেছেন বামপন্থী ছাত্রযুবদের নেতৃত্বাধীন রেড ভলেন্টিয়াররা। মেদিনীপুর শহরও তার ব্যতিক্রম নয়‌। এখানেও সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন রেড ভলান্টিয়াররা। মেদিনীপুর শহর জুড়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। লকডাউনের পরিস্থিতি সৃষ্টি হওয়ায় প্রশাসনের পক্ষ থেকে বেশ কয়েকটি ওয়ার্ডকে "কনটেইনমেন্ট জোন" হিসেবে ঘোষণা করা হয়েছে।এই পরিস্থিতিতে অন্যান্য পরিষেবার পাশাপাশি রেড ভলান্টিয়ারদের উদ্যোগে চলছে কোভিড প্রভাবিত বিভিন্ন বাড়ি এবং এলাকার স্যানিটাইজেশনের কাজ এবং কোভিড রোধে সচেতনতা মূলক প্রচার কর্মসূচি।


এই ধারার সঙ্গে সাজুজ্য রেখে শনিবার মেদিনীপুর শহরের ৭নং ওয়ার্ডের ক্ষুদিরাম নগরের কেডি কলেজ এলাকায় বিভিন্ন স্থান স্যানিটাইজেশন কাজ হলো শহরের রেড ভলান্টিয়ারদের উদ্যোগে।পাশাপাশি শহরের ১৯ নং ওয়ার্ড এলাকায় করোনা আক্রান্ত একটি বাড়িতেও স্যানিটাইজেশন করা হয়। উপস্থিত ছিলেন কুন্দন গোপ, সুব্রত চক্রবর্তী, অলক মিত্র,অলক মন্ডল বিশ্বজিৎ ঘোষ অরণ্য মন্ডল সন্তু মন্ডল, কৌশিক চক্রবর্তী,তপোজয় গুছাইত প্রমুখ।

উল্লেখ্য দিন কয়েক আগে শহরের ১নং ওয়ার্ডের, বড় আস্তানা এলাকায স্যানিটাইজেন করা হয়েছিল রেড ভলান্টিয়ারদের উদ্যোগে এবং রবিবার শহরের ১০ ওয়ার্ড এলাকা স্যানিটাইজ করা হবে।