Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জাতীয় চিকিৎসক দিবসে পূর্ব মেদিনীপুর জেলার স্বাস্থ্য আধিকারিক ,সুপার ও কোলাঘাট ব্লক স্বাস্থ্য আধিকারিক কে সংবর্ধনা

বাবলু বন্দ্যোপাধ্যায়। কোলাঘাটচিকিৎসা জগতের প্রাণপুরুষ , বাংলার নব রূপকার ভূষণে খ্যাত ডাক্তার বিধানচন্দ্র রায়ের আজ অর্থাৎ পয়লা জুলাই জন্ম দিবস। প্রয়াতঃ হয়েছিলেন আজকের দিনেই। মহামান্য ভারত সরকার তার প্রতি সম্মান জান…



বাবলু বন্দ্যোপাধ্যায়। কোলাঘাট

চিকিৎসা জগতের প্রাণপুরুষ , বাংলার নব রূপকার ভূষণে খ্যাত ডাক্তার বিধানচন্দ্র রায়ের আজ অর্থাৎ পয়লা জুলাই জন্ম দিবস। প্রয়াতঃ হয়েছিলেন আজকের দিনেই। মহামান্য ভারত সরকার তার প্রতি সম্মান জানাতে আজকের দিনটিকে জাতীয় চিকিৎসক দিবস হিসেবে ঘোষণা করেছেন। সেই সঙ্গে রাজ্য সরকার গুরুত্বসহকারে ছুটি ঘোষণা করেছে আজকের দিনটিতে। বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে দিন টি পালন করা হচ্ছে সরকারি-বেসরকারি সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের পক্ষ থেকে। 

পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান জেলা স্বাস্থ্য আধিকারিক ডাক্তার বিভাস রায়, জেলা হাসপাতাল সুপার ডাক্তার ভাস্কর বৈষ্ণব, কোলাঘাট ব্লক স্বাস্থ্য আধিকারিক শিব শংকর খান সহ তমলুক হাসপাতাল ,চন্ডিপুর করোনা হাসপাতাল ,পাঁশকুড়া বড়মা ও সুপার ফেসিলিটি হাসপাতাল ,কোলাঘাট ব্লকের হাসপাতাল এবং কোলাঘাটের নবীন ও প্রবীণ চিকিৎসকদের সংবর্ধনা দিয়ে তাদের শ্রদ্ধা ও শুভেচ্ছা জানান। চন্দনের ফোটা ,ফুল, স্মারক উত্তরীয় ,ব্যাচ এবং উপহারসামগ্রী চিকিৎসকের হাতে তুলে দেওয়া হয়। 

সংস্থার পক্ষে রবীন্দ্রনাথ দাস বলেন মানবজাতি সংকটে ডাক্তারসহ স্বাস্থ্যকর্মীরা ঘর-সংসার পিছনে ফেলে জীবন তুচ্ছ করে মানুষকে বাঁচানোর আজ সেই চিকিৎসক দিবসে কয়েকজন ডাক্তার বাবু কে সম্মান জানিয়ে আমরা সাধ্যমত তাদের পাশে থাকার বার্তা দিয়ে সমগ্র চিকিৎসক জগতকে শ্রদ্ধা ও শুভেচ্ছা জানালাম।